ই-পেপার

তজুমদ্দিনে মন্দিরে ঢুকে সভাপতিকে হেনস্তার প্রতিবাদে সংবাদ সম্মেলন

মেহেদী হাসান মামুন, তজুমদ্দিন | আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২১

ভোলার তজুমদ্দিন উপজেলা সদরের শ্রী শ্রী প্রিয়নাথ গোস্বামী জিউর মন্দিরের সভাপতি মন্টু লাল বিশ্বাসকে মন্দিরে ডুকে অশালীন আচরন ও হুমকির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন কমিটির সদস্য ও ভক্তরা।

মঙ্গলবার বিকালে তজুমদ্দিন প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মন্টুলাল বিশ্বাস বলেন, মন্দির কমিটির উপদেষ্টা সদস্য বাবু বিধূভূষণ রায়ের ছেলে চপল চন্দ্র রায় ৭ সেপ্টেম্বর রাতে মন্দিরে ডুকে ভক্তদের সামনে তার বাবার সাথে দুর্ব্যবহার শুরু করে। প্রায় সময় চপল তার বাবাকে লাঞ্চিত করে।

সেদিন আমরা চপলকে থামানোর চেস্টা করলে সে আরো উত্তেজিত হয়ে বিশৃঙ্খলা সৃষ্টির চেস্টা করে। এক পর্যায়ে আমি সভাপতি হিসেবে বিশৃঙ্খলা এড়াতে তাকে মন্দির থেকে বের হয়ে যেতে বললে তার বাবাকে বাদ দিয়ে আমাদের সাথে অকথ্য ভাষায় গালমন্দ করে দেখে নেয়ার হুমকি দেয়।

চপল রায় নিজেকে সাংবাদিক ও আইনজীবী পরিচয় দিয়ে ভয়ভীতি দেখায়। ফেসবুকে বিভিন্ন লেখা ও ইডিটিং ভিডিও পোস্ট দিয়ে আমাদের সম্মান নস্ট করে। এসব বিষয়ে থানায় লিখিত অভিযোগ দেই।

ঘটনার সত্যতা স্বীকার করে চপল রায়ের বাবা অবসর প্রাপ্ত শিক্ষক বাবু বিধূভূষন রায় জানান, চপল আমাকে মানুষিক অত্যাচার করে। সে সব সময় উগ্র আচরণ করে। তার ব্যবহারে আমাকে সামাজিক ভাবে ছোট হতে হয়। আমার জন্য কথা বলতে গিয়ে মন্দির কমিটির লোকেরা লাঞ্চিত হয়েছে।

তজুমদ্দিন থানা অফিসার এসএম জিয়াউল হক জানান, মন্দির কমিটির পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন