ই-পেপার

ভাণ্ডারিয়া উপজেলা মাসিক আইন-শৃঙ্খলা ও সমন্বয় সভা অনুষ্ঠিত

ভাণ্ডারিয়া (পিরোজপুর) প্রতিবেদক | আপডেট: সেপ্টেম্বর ১৫, ২০২১

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলা প্রশাসনের উদ্যোগে ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন অডিটরিয়ামে মাসিক আইন শৃঙ্খলা কমিটির সভা এবং সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার আইন-শৃঙ্খলা কমিটির সভায় সভাপতিত্ব করেন উপজেলা নিবার্হী অফিসার ও পৌর প্রশাসক সীমা রানী ধর। এছাড়া সমন্বয় সভায় সভাপতিত্ব করেণ উপজেলা চেয়ারম্যান মো. মিরাজুল ইসলাম মিরাজ।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মশিউর রহমান মৃধা, সহকারী কমিশনার (ভূমি) রুমানা আফরোজ, অফিসার্স ইন চার্জ (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ননী গোপাল রায়, উপজেলা মাধ্যমিক অফিসার মো. জহিরুল আলম, প্রাথমিক শিক্ষা অফিসার মো. নাসীর উদ্দিন খলিফা, ইউপি চেয়ারম্যান ছিদ্দিকুর রহমান টুলু, মো. মজিবুর রহমান চৌধুরী প্রমুখ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফাইজুর রশিদ খশরু জোমাদ্দার, মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ সিকদার সহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ।

আইন শৃঙ্খলা কমিটির সভাপতি উপজেলা নিবার্হী অফিসার ও পৌর প্রশাসক সীমা রানী ধর বলেন, জেলা সমন্বয় সভায় মাদক, বাল্যবিবাহসহ বেশ কয়েকটি বিষয় নিয়ে প্রশ্ন উঠেছে। সে বিষয়ে সকলকে আন্তরিক হওয়ার বিষয় অবহিত করা হয়।

অফিসার্স ইন চার্জ (ওসি) মাসুমুর রহমান বিশ্বাস জানান, সাম্প্রতিক সময়ে মাদক,নবাল্য বিবাহ, জমিজমা সংক্রান্ত বিরোধ, কিশোর গ্যাং এর প্রাদুর্ভাব এবং ধাওয়া ও গৌরীপুরে ছোটখাট চুরির ঘটনা ঘটছে। সে জন্য স্ব স্ব ইউনিয়নে রাত্রিকালীন পাহারার ব্যাবস্থা করার জন্য আহবান জানানো হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ননী গোপাল রায়, গত তিন দিনে এ উপজেলায় করোনা শনাক্তের হার শুণ্য।

  • ফেইসবুক শেয়ার করুন