ই-পেপার

চাকরির প্রলোভন দেখিয়ে ভাতিজিকে যৌন পল্লিতে বিক্রি

নিজস্ব প্রতিবেদক | আপডেট: সেপ্টেম্বর ১৪, ২০২১

বরিশালে চাকরির প্রলোভন দেখিয়ে ভাতিজিকে যৌন পল্লীতে বিক্রির অভিযোগ উঠেছে। এই ঘটনায় ভিকটিম তরুণী (১৮) বাদী হয়ে ফুফু এবং ফাফাসহ তিন জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

সোমবার রাতে বরিশাল মেট্রোপলিটন পুলিশের বন্দর থানায় মামলাটি দায়ের করা হয়। অভিযুক্তরা হলেন- বরিশাল সদর উপজেলার টুঙ্গিবাড়িয়া ইউনিয়নের নরোকাঠী এলাকার বাসিন্দা তরুণীর ফুফু নুপুর বেগম, ফুফা নজরুল ইসলাম এবং চাচা সোহেল খান।

মামলার বরাত দিয়ে বন্দর থানা পুলিশ জানিয়েছে, ‘স্বামীর সঙ্গে ঝগড়া করে এক বছর আগে নরকাঠী এলাকায় বাবার বাড়িতে আসেন তরুণী। নয় মাস পূর্বে ফুফু নুপুর বেগম তাকে চাকরি দেয়ার কথা বলে ঢাকা শনির আখড়ার বাসায় নিয়ে যান। তরুণীকে সেখানে পৌঁছে দিতে সহায়তা করেন তার বাবা সোহেল খান ও ফুফা নজরুল ইসলাম।

তরুণী অভিযোগ করেন, শনির আখড়ায় বাড়িতে আটকে রেখে তাকে দেহ ব্যবসায় বাধ্য করেন ফুফু এবং ফুফা। এতে রাজি না হওয়ায় মারধর করে তাকে খুনের হুমকি দিয়ে একটি কক্ষের মধ্যে আটকে রাখে। পরে বাধ্য হয়ে টানা পাঁচ মাস দেহ ব্যবসায় যুক্ত হন ওই তরুণী।

তিনি বলেন, পাঁচ মাস দীর্ঘ যন্ত্রণায় দিন কাটানোর পরে বাড়ির গৃহপরিচারিকার সহায়তায় পালিয়ে গ্রামের বাড়িতে চলে আসি। পরবর্তীতে আত্মীয় স্বজনদের মাধ্যমে থানা পুলিশকে বিষয়টি অবগত করা হয়। পরে বন্দর থানা পুলিশের সহায়তায় ওই সোমবার রাতে তরুণী বাদী হয়ে মামলাটি দায়ের করেন।

বন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসাদুজ্জামান বলেন, ‘তরুণীর অভিযোগ আমলে নিয়ে রাতেই মামলা রুজু হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। পাশাপাশি অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান তিনি।

  • ফেইসবুক শেয়ার করুন