ই-পেপার

কুয়াকাটায় নিয়ন্ত্রন হারিয়ে বাস ঢালে, পর্যটকদের অল্পতে রক্ষা

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিবেদক | আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২১

পটুয়াখালীর কুয়াকাটা জিরো পয়েন্টে লোকাল বাস স্টান্ডে বাস প্লেস করতে গিয়ে ব্রেক ফেল করে সমুদ্র সৈকতে ট্যুরিস্ট পুলিশ বক্সের সামনে একটি মটর সাইকেলকে চাপা দেয়ার ঘটনা ঘটে।

এসময় অল্পের জন্য বাস চাপা পরা থেকে রক্ষা পেলেন পর্যটকরা। শুক্রবার সকাল পৌনে ৬ টায় এ ঘটনা ঘটে। এতে কোন লোকজন আহত না হলেও পর্যটকের একটি এ্যাপাচি মোটর সাইকেল নিচে পড়ে দুমড়ে মুচড়ে গেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে,কুয়াকাটা-পটুয়াখালী রুটে চলাচলকারী টিসা পরিবহন নামে একটি বাস (বরিশাল জ -১১-০০৬৯) পটুয়াখালী ছেড়ে যাবার উদ্দেশ্যে কুয়াকাটা চৌরাস্তা বাস স্টান্ডে প্লেস করছিল।

এসময় ব্রেক ফেল করে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সৈকতের সড়কের মাথায় ট্যুরিস্ট পুলিশ বক্সের সামনে গিয়ে এক পর্যটকের মোটরসাইকেল কে চাপা দেয়। স্থানীয়রা আরও জানান, একফুটের জন্য সৈকতে গিয়ে পড়েনি।

এসময় রাস্তার ওয়াটার লেভেলের দিকে তাকিয়ে নৈসর্গিক দৃশ্য উপভোগকারী পর্যটকরা ডাক-চিৎকার করে দুই দিকে ছিটকে পড়েন। কিন্তু সামনে থাকা একটি মোটর সাইকেল চাপা পড়ে পিষে দেয়। ভেঙ্গে চুরমার হয়ে গেছে।

ট্যুরিস্ট পুলিশ বক্সের সামনের এ ঘটনা তাৎক্ষণিক প্রত্যক্ষ করেন পুলিশসহ। তারা এগিয়ে আসেন। বাসটি সাগ থেকে কোনমতে রক্ষা পায়। কোন হতাহত ঘটেনি। চাপা পড়া মোটর সাইকেলে খুলনা থেকে পর্যটক সুমন এবং পারভেজ উদ্দিন সকালে কুয়াকাটায় পৌছেন।

পারভেজ জানান, তারা দুই জনে কুয়াকাটা জিরো পয়েন্টে বাইক বন্ধ করে হেলমেট খুলছিলেন, এরই মধ্যে বাসটি দ্রুতবেগে তাঁদের দিকে ধেয়ে আসলে নিজেদের রক্ষায় পাশে দৌড়ে চলে যান। মোটর বাইক রক্ষা করতে পারেন নি। দুপুরে বাসটি উদ্ধার করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন