ই-পেপার

বানারীপাড়া পৌর শ্রমিকলীগের সভাপতির পিতার ইন্তেকাল

রাহাদ সুমন, বানারীপাড়া | আপডেট: জুন ১৮, ২০২১

বানারীপাড়া পৌর শ্রমিক লীগের সভাপতি আবুল কালামের পিতা আ. হালিম বেপারী ওরফে হালিম মাতবর (৮০) আর নেই। বুধবার (১৬ জুন) দিবাগত রাত ২ টা ৫০ মিনিটে উপজেলার সৈয়দকাঠি ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের দিদিহার গ্রামের অলিরবাড়িতে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি দীর্ঘদিন বার্ধক্যজনিত নানা জটিল রোগে ভুগছিলেন।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ২ মেয়ে ও নাতি-নাতনিসহ বহু গুণগ্রাহী রেখে গেছেন। মরহুম আঃ হালিম বেপারী দিদিহার জামে মসজিদের ইমাম ছিলেন।

মরহুমের জানাজা ১৭ জুন বৃহস্পতিবার দুপুর ২ টার সময় দিদিহার-নলশ্রী হাফিজিয়া ও নেছারিয়া নূরাণী মাদরাসা মাঠে অনুষ্ঠিত হয়। জানাজা শেষ তার লাশ দিদিহার অলিরবাড়িতে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য মোঃ শাহে আলম,বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক,পৌরসভার মেয়র অ্যাডভোকেট সুভাষ চন্দ্র শীল,উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা,পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, সৈয়দকাঠি ইউপি চেয়ারম্যান আঃ মন্নান মৃধা, বানারীপাড়া প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন,সহ-সভাপতি প্রভাষক মামুন আহমেদ ও সম্পাদক সুজন মোল্লাসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

  • ফেইসবুক শেয়ার করুন