ই-পেপার

একমাত্র শেখ হাসিনা সরকারই স্বাস্থ্যসেবা মানুষের দারপ্রান্তে পৌঁছে দিয়েছে- এমপি শাওন

লালমোহন (ভোলা)  প্রতিবেদক | আপডেট: মে ৪, ২০২১

ভোলার লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডায়রিয়া নিয়ন্ত্রণ সহায়তা করতে গরীব দুঃখী অসহায় রোগীদের জন্য লালমোহন পৌরসভার পক্ষ থেকে বিনামূল্যে ৫০০ ব্যাগ আইভি স্যালাইন প্রদান করেছেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন-এমপি।

মঙ্গলবার (০৪ মে) সকালে পৌরসভা আয়োজনে লালমোহন উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সের হলরুমে বিনামূল্যে স্যালাইন প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এমপি শাওন ওই স্যালাইন বিতরণ করেন।

এসময় তিনি বলেন, ‘দেশের মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বর্তমান শেখহাসিনা সরকার বদ্ধপরিকর। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা প্রতিবছর স্বাস্থ্যখাতে প্রচুর বরাদ্দ দিয়ে যাচ্ছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে স্বাস্থ্য খাতে বৈপ্লবিক পরিবর্তন সম্ভব হয়েছে।

তীব্র গরমে লালমোহনে ডায়রিয়ার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় আইভি স্যালাইনের চাহিদা বেড়েছে তাই পর্যাপ্ত সরবরাহ না থাকায় গরীব অসহায় রোগীরা সংকটে পরেছিল। গরীব অসহায় রোগীদের কথা চিন্তা করে বিনামূল্যে স্যালাইন প্রদান করি। সকল বিপর্যয়ের সময় সকল প্রতিষ্ঠান ও ব্যাক্তি এগিয়ে আসা উচিত।

তিনি বলেন, উপজেলা পর্যায়ে জনবলের অভাব থাকলেও চিকিৎসার কোন ঘাটটি নেই।সরকার প্রতিবছর স্বাস্থ্যখাতে প্রচুর বরাদ্দ বাড়াচ্ছেন। একমাত্র বর্তমান শেখ হাসিনা সরকারই স্বাস্থ্য সেবা মানুষের দারপ্রান্তে পৌঁছে দিচ্ছেন।

এসময় উপস্থিত ছিলেন- লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন, উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার আল-নোমান, আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মহসিন খান প্রমুখ।

  • ফেইসবুক শেয়ার করুন