ই-পেপার

উজিরপুরে সাতলায় ইউপি মহিলা মেম্বর প্রার্থীর স্বামীকে প্রকাশ্যে মারধর

উজিরপুর প্রতিনিধি: | আপডেট: এপ্রিল ১০, ২০২১

উজিরপুর উপজেলার সাতলা ইউপি নির্বাচনে অংশ নেয়া এক নারী সদেস্য প্রার্থীর স্বামীকে প্রকাশ্যে মারধর করে গুরুত্বর জখম করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় নাজমা বেগম বাদী হয়ে ১৩ জনকে আসামী করে উজিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেছে। জানাগেছে, ৯ এপ্রিল শুক্রবার সকাল ১১টার দিকে ৭-৮ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী মেম্বর প্রার্থী নাজমা বেগম তার স্বামী খলিল মিয়াকে নিয়ে মুড়িবাড়ী বাজার এলাকার একতা মৎস্য ঘেরের দক্ষিনপাড় সড়কের উপরে সোবাহান মিয়া তার ভাই রশিদ মিয়া জসিম বালী ও রাজিব মোল্লার নেতৃত্বে একদল সন্ত্রাসীরা অর্তকিত ভাবে হামলা চালিয়ে খলিল মিয়ারমেরুদন্ড’র হাড় ভেঙ্গে ফেলেছে এ সময় মহিলা মেম্বর প্রার্থী তার স্বামী খলিলকে বাচাতে গেলে হামলাকারীদের হাতে সে নিজেও নির্যাতনের শিকার হন।

স্থানীয় লেকজন গুরুত্বর আহত খলিলকে উদ্বার করে কোটালীপাড়া হাসপাতালে ভর্তি করেছে। নির্বাচনে অংশ নেয়া মহিলা মেম্বর প্রার্থী নাজমা বেগম অভিযোগ করে বলেন,তিনি নৌকা প্রার্থী মো: শাহিন হাওলাদারকে সমার্থন করায় সতন্ত্র প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান খায়রুল বাশার লিটন তার দলবল ও বাহিনী দিয়ে তার স্বামীর উপর হামলা করিয়েছেন।সে তাকে নানা ভাবে ভয়ভীতি দেখিয়েছেন নির্বাচনে অংশ নেয়ার পর থেকেই। উজিরপুর মডেল থানার ওসি জিয়াউল আহসান জানিয়েছেন নাজমা বেগমের দায়ের করা লিখিত অভিযোগ পেযেছেন আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

  • ফেইসবুক শেয়ার করুন