ই-পেপার

উজিরপুরে ১০০ পিচ ইয়াবা সহ মাদক ব্যাবসায়ী গ্রেফতার

উজিরপুর প্রতিনিধি: | আপডেট: এপ্রিল ১০, ২০২১

বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া এলাকায় ডিবি পুলিশ অভিযান চালিয়ে ১০০ পিচ ইয়াবা ট্যাবলেট সহ মিরাজ হাওলাদার(২২) নামক এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছে।

এ ঘটনায় ডিবি পুলিশের এস আই রাজিব দাস সনেট বাদী হয়ে ১০ এপ্রিল শনিবার উজিরপুর মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে ৯ এপ্রিল শুক্রবার রাত সাড়ে ৮ টার দিকে ঘোপন সংবাদের ভিত্তিতে বরিশাল Ñ বানারীপাড়া সড়কের উজিরপুরের গুঠিয়া মসজিদের পূর্বপার ইসাহাক খানের দোকানের সামনে মাদক বিক্রি’র সংবাদ পেয়ে ডিবি পুলিশের একটি দল হাজির হলে মাদক বিক্রেতা মিরাজ হাওলাদা ও তার সহযোগী দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্ঠা কালে পুলিশ ধাওয়া কওে মিরাজকে গ্রেফতার করলে তার কাছ থেকে ১০০পিচ ইয়াবা ট্যাবলেট উদ্বার করেন।

গ্রেফতার কৃত মিরাজ গুঠিয়া ইউনিয়নের তেরদ্রোন এলাকার শহিদুল হাওলাদারের পুত্র। পুলিশ জানিয়েছে মিরাজ দীর্ঘদিন ধরে মাদক ব্যাবসার সাথে জড়িত রয়েছে সে ইয়াবা ট্যাবলেট বিক্রি করার জন্য তার সহযোগী আনিচুর রহমানকে নিয়ে গুঠিয়া সড়কে দাড়িয়েছিল মিরাজকে গ্রেফতার করলেও আনিচুর রহমান পালিয়ে যায় এ ঘটনায় ২ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করা হয়েছে।

  • ফেইসবুক শেয়ার করুন