বৃহস্পতিবার, মার্চ ৪, ২০২১

ই-পেপার

ভক্তদের সতর্ক করলেন নায়ক বাপ্পী

বিএসএল নিউজ ডেস্ক: | আপডেট: ফেব্রুয়ারি ৭, ২০২১

নিজের ফেসবুক পেজ নিয়ে বেশ ঝামেলায় পড়েছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী। সম্প্রতি তার এক মিলিয়ন ফলোয়ার বিশিষ্ট ভেরিফাইড ফেসবুক পেজটি হ্যাকড হয়েছে বলে জানিয়েছেন।

বাপ্পী বলেন, কিছুদিন পর পর ফেসবুক পেজ আইডি হ্যাক হলে মানসিক এক যন্ত্রণার মধ্য দিয়ে যেতে হয়। পেইজটি উদ্ধারের কাজ চলছে।

ভক্তদের সতর্ক করে দিয়ে বাপ্পী বলেন, আপনারা আমার পেইজ থেকে কোনো ধরনের বার্তার সাড়া দেবেন না। বিদেশি একটি হ্যাকার গোষ্ঠী এই কাজ করে বলে মনে হচ্ছে। তবে পেইজটি উদ্ধারের চেষ্টা চালাচ্ছি। আশা করছি দ্রুত সময়ে এতে সফল হবো।

এর আগেও হ্যাকারদের কবলে পড়েছিল বাপ্পির ফেসবুক অ্যাকউন্ড, গ্রুপ ও পেজ। সে সময় জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব, সঙ্গীতশিল্পী ইমরান মাহমুদুল, অভিনেত্রী মুমতাহিনা টয়া ও পুজা চেরির ফেসবুক আইডি হ্যাকড হয়।

বাপ্পী আরও বলেন, বর্তমানে ফেসবুক পেইজ সচল না থাকা খুবই বিব্রতকর। ছবির প্রচারণরা একটা বড় জায়গা তো ফেসবুক। তাই পেজটা খুব জরুরি, আর সবচেয়ে বড়ো কথা হ্যাকাররা খুব বাজে কাজে পেইজ দখল করে তৎপর থাকে। অনেক ধরনের অপরাধ সংঘঠিত হয়। যেটা বড়ো ধরনের বিপদেও ফেলতে পারে।

এদিকে বাপ্পী চৌধুরীর হাতে রয়েছে প্রায় অর্ধডজন সিনেমা। খুব শিগগির এসব সিনেমার শুটিং শুরু করবেন তিনি। শুটিং শেষ করেছেন আশরাফ শিশিরে‘৫৭০’ সিনেমার। মুক্তির অপেক্ষায় রয়েছে ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২’দেবাশীষ বিশ্বাস পরিচালিত এই সিনেমায় বাপ্পির নায়িকা অপু বিশ্বাস। ‘ডেঞ্জার জোন’ ছবিটিও রয়েছে মুক্তির অপেক্ষা। অন্যদিকে থমকে থাকা ছবি ‘ঢাকা ২০৪০’ শুটিংও শুরু হবে।

  • ফেইসবুক শেয়ার করুন