ই-পেপার

বরিশালের আলোচিত মামুন হত্যা মামলায় চার্জশীট

নিজস্ব প্রতিবেদক | আপডেট: জানুয়ারি ১০, ২০২১

বরিশাল নগরীর রূপাতলীতে এলাকায় আলোচিত মামুন মাতুব্বর হত্যা মামলার চার্জশীট দাখিল করেছেন তদন্তকারী কর্মকর্তা। চার্জশীটে ঘটনার সময় আটক হওয়া রায়হান মৃধা রাব্বিকে একমাত্র অভিযুক্ত করা হয়েছে।

তবে অপরাধের সঙ্গে সম্পৃক্ততার প্রমাণ না পাওয়ায় মামলা থেকে অপর তিন আসামিকে অব্যাহতি দেয়ার জন্য আবেদন করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী মডেল থানার এসআই আশুতোষ সরকার।

গত ৭ জানুয়ারি মহানগর জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালত অভিযোগপত্রটি আমলে নেন। এর আগে গত বছর ৩০ ডিসেম্বর তদন্তকারী কর্মকর্তা এসআই আশুতোষ সরকার আদালতে উপস্থাপনের জন্য চার্জশীট দাখিল করেছিলেন বলে জানাগেছে।

তথ্য নিশ্চিত করে তদন্তকারী কর্মকর্তা কোতয়ালী মডেল থানার এসআই আশুতোষ সরকার বলেন, ‘হত্যা মামলাটি তদন্তপূর্বক অপরাধীর অপরাধ সংক্রান্তে বিজ্ঞ আদালতে বিচারের নিমিত্তে অভিযোগপত্র দাখিল করেছি।

উল্লেখ্য, গত বছরের ১২ জুন বিকালে প্রকাশ্যে রূপাতলী হামিদ খান ভাসানী সড়কে মাসুদ বাড়ীর সামনে মামুনকে কুপিয়ে গুরুতর জখম করেন অভিযুক্ত রায়হান মৃধা রাব্বি। পরে মাসুদকে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এ ঘটনার পর পরই স্থানীয় জনতা ধাওয়া করে অভিযুক্ত রায়হান মৃধা রাব্বিকে আটক করে পুলিশ খবর দিয়ে তাদের হাতে তুলে দেয়। পাশাপাশি এই ঘটনায় নিহতের স্ত্রী মুন্নী বেগম বাদী হয়ে চারজনকে অভিযুক্ত করে কোতয়ালী মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

  • ফেইসবুক শেয়ার করুন