মঙ্গলবার, ডিসেম্বর ১, ২০২০

করোনার মোকাবিলায় বাগেরহাটে ভার্চুয়াল মতবিনিময়

বিএসএল নিউজ ডেস্ক: | আপডেট: নভেম্বর ২২, ২০২০

করোনার দ্বিতীয় পর্যায়ের ঢেউ মোকাবিলায় ভার্চুয়াল মতবিনিময় সভা করেছে বাগেরহাট জেলা প্রশাসন। আসন্ন শীতে কোভিড-১৯ এর সম্ভাব্য দ্বিতীয় পর্যায়ের ঢেউয়ের সংক্রমণ মোকাবিলায় কার্যকর কর্মপরিকল্পনা গ্রহণ, সে অনুযায়ী কার্যক্রম পরিচালনা, তার অগ্রগতি ও বাস্তবায়ন নিয়ে পর্যালোচনা ভিত্তিক এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীন। অংশ নেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন বাগেরহাটের পুলিশ সুপার পংকজ চন্দ্র রায় এবং সিভিল সার্জন কে এম হুমায়ুন কবীর।

অনুষ্ঠানটি সভাপতিত্ব করেন বাগেরহাটের জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ।

এছাড়া বাগেরহাটের সকল উপজেলা পরিষদ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান, জেলার সব উপজেলা নির্বাহী অফিসার, পৌরসভার মেয়র, ইউপি চেয়ারম্যান, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ও জেলা শিক্ষা কর্মকর্তাসহ জেলার সব শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, সরকারি দফতরগুলোর প্রধান, এনজিও প্রধান, রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক নেতৃবৃন্দ, স্কাউটস রোভার নেতৃবৃন্দ, ইমাম পরিষদের নেতৃবৃন্দ, বাগেরহাট প্রেসক্লাবের সভাপতি ও সম্পাদকসহ প্রিন্ট ইলেক্ট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা এ মতবিনিময়ে অংশ নেন।

সভায় বাগেরহাট জেলায় আসন্ন শীতে কোভিড-১৯ এর সম্ভাব্য ২য় পর্যায়ের সংক্রমণ মোকাবিলার লক্ষ্যে গৃহিত কর্মপরিকল্পনা বাস্তবায়ন, অগ্রগতি পর্যালোচনা ও ভবিষ্যত করণীয় বিষয়ে মতবিনিময় করা হয়।

সভায় বঙ্গবন্ধু পরিবারের বয়োজ্যেষ্ঠ সদস্য প্রধানমন্ত্রীর চাচি ও সংসদ সদস্য শেখ হেলাল উদ্দীনের মা শেখ রাজিয়া নাসেরের মৃত্যুতে তার আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

  • ফেইসবুক শেয়ার করুন