বুধবার, ডিসেম্বর ২, ২০২০

অ্যাম্বুলেন্সে পাচারকালে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ

বিএসএল নিউজ ডেস্ক: | আপডেট: নভেম্বর ২২, ২০২০

কুমিল্লায় পৃথক অভিযানে বিপুল পরিমাণ মাদকদ্রব্য জব্দ করেছে র‌্যাব। এ সময় মাদকদ্রব্য বহনের কাজে ব্যবহৃত অ্যাম্বুলেন্স ও সিএনজিচালিত অটোরিকশা জব্দসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (২১ নভেম্বর) জেলার আদর্শ সদর উপজেলার দক্ষিণ দুর্গাপুর ও বুড়িচং উপজেলার ছয়গ্রাম এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। সন্ধ্যায় র‌্যাব-১১ কার্যালয় থেকে দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, দুপুরে জেলার বুড়িচং উপজেলার ছয়গ্রাম এলাকায় অভিযান চালিয়ে ৩ হাজার ৯৫০ পিস ইয়াবাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

তারা হচ্ছেন- বুড়িচং উপজেলার চড়ানল মধ্যপাড়া গ্রামের মৃত আব্দুস সোবহানের ছেলে শাহিন (৩৫) ও নোয়াখালী সদরের উত্তর কালিরচর গ্রামের মৃত জয়নাল আবেদিনের ছেলে জসিম (৪০)।

এর আগে সকালে আদর্শ সদর উপজেলার দক্ষিণ দূর্গাপুর এলাকায় অভিযান চালিয়ে একটি অ্যাম্বুলেন্স ও সিএনজিতে তল্লাশি চালিয়ে ২৮১ বোতল ফেনসিডিল ও ১৫ কেজি গাঁজা জব্দ করা হয়।

এ সময় স্বপন মিয়া (২৮) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তিনি জেলার চৌদ্দগ্রাম উপজেলার শামুকসার গ্রামের মফিজুল ইসলামের ছেলে।

র‌্যাব-১১, সিপিসি-২ কুমিল্লা ক্যাম্পের কমান্ডার মেজর তালুকদার নাজমুছ সাকিব বলেন, গ্রেফতাররা দীর্ঘদিন ধরে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেনসিডিল, ইয়াবা ও গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন