বুধবার, ডিসেম্বর ২, ২০২০

বরিশালে তারেক রহমানের জন্মদিন পালন করেছে যুবদল

নিজস্ব প্রতিবেদক | আপডেট: নভেম্বর ২১, ২০২০

বরিশালে বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ তম জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

বরিশাল জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে শনিবার পৃথকভাবে নগরীর সদর রোডস্থ বিএনপি’র দলীয় কার্যালয়ে এই কর্মসূচির আয়োজন করা হয়।

এর মধ্যে মহানগর যুবদলের সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান রতনের সভাপতিত্বে বিকালে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন কমিটির সাধারণ সম্পাদক মাসুদ হাসান মামুন, সহ-সভাপতি সাজ্জাদ হোসেন, মাকসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান পলাশ, এ্যাডভোকেট মাজহারুল ইসলাম জাহান, সামসুল আলম, আসাদুজ্জামান তৌহিদ, আসাদুজ্জামান মারুফ প্রমুখ।

এছাড়াও আলোচনা সভা ও দোয়া মোনাজাতে বরিশাল সিটি কর্পোরেশনের ৩০টি ওয়ার্ড যুবদলের সভাপতি-সাধারণ সম্পদকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। পরে বিএনপি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা এবং দলের চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু-স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

অপরদিকে, তারেক রহমানের জন্মদিন উপলক্ষে দলীয় কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করে বরিশাল দক্ষিণ জেলা যুবদল। এসময় যুবদলের দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক এইচ.এম তসলিম উদ্দিন ও সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট হাফিজ আহমেদ বাবলুসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • ফেইসবুক শেয়ার করুন