বুধবার, ডিসেম্বর ২, ২০২০

শ্রীদেবীকে ভয় পেতেন সালমান!

নিজস্ব প্রতিবেদক | আপডেট: নভেম্বর ১৩, ২০২০

বলিউড ভাইজান সালমান খান। ১৯৮৮ সালে ‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে বলিউডে পা রাখেন। কেন্দ্রীয় চরিত্রে তার আলোচিত সিনেমা ‘ম্যায়নে পিয়ার কিয়া’। অভিষেকের ঠিক পরের বছর এ সিনেমায় অভিনয় করে ব্যাপক সফলতা পেয়েছেন সালমান। তারপর অভিনয় করেছেন শতাধিক সিনেমায়। হয়ে উঠেছেন বলিউড সুলতান।

ক্যারিয়ারে অনেক নায়িকার বিপরীতে অভিনয় করেছেন সাল্লু ভাই। আবার একাধিক নায়িকার অভিষেকও হয়েছে তার হাত ধরে। সেই সালমান খান নাকি ভয় পেতেন সুন্দরী এক নায়িকাকে! রোমান্স করতে গিয়ে রীতিমত কুঁকড়ে যেতেন এক সময়! অবাক করার মতো ব্যাপার হলেও বিষয়টি সত্যি। আর এ সত্য প্রকাশ করেছেন সালমান নিজেই। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে।

সূত্রের খবর, প্রয়াত নায়িকা শ্রীদেবীর দাপটে চুপসে যেতেন সালমান। ১৯৮৯ সালে শ্রীদেবীর ‘চাঁদনী’ সিনেমা যখন বক্স অফিসে শীর্ষে তখন সালমান খান নতুন। ধীরে ধীরে বলিউডের নিজের অবস্থান গড়ছেন। ঠিক ওই সময় শ্রীদেবীর বিপরীতে অভিনয়ের প্রস্তাব আসে সালমানের কাছে। লুফে নেন প্রস্তাবটি। বিপত্তি বাধে চিত্রায়ণে। প্রেমের দৃশ্যে নায়িকার সঙ্গে স্বাভাবিক হতে পারছিলেন না সালমান

কেন শ্রীদেবীকে এত ভয় পাচ্ছিলেন সালমান? এক সাক্ষাৎকারে তার উত্তরে অভিনেতা জানান, শ্রীদেবীর ব্যক্তিত্ব সিনেমার বাকি চরিত্রগুলোকে ছাপিয়ে যাচ্ছিল। এমন কী নায়কের চরিত্রও। এরকম একজন বলিষ্ঠ নায়িকার সঙ্গে প্রেমের দৃশ্যে তাই কিছুটা ভয়ে ছিলেন সালমান।

শ্রীদেবীর সঙ্গে ‘চন্দ্রমুখী’ এবং ‘চাঁদ কা টুকরা’ সিনেমায় স্ক্রিন শেয়ার করেছিলেন সালমান খান। ওই সময় শ্রীদেবীকে ভয় পেলেও, এখন তার স্মৃতি মনে পড়লেই আবেগপ্রবণ হয়ে পড়েন সাল্লু ভাই।

  • ফেইসবুক শেয়ার করুন