করোনাক্রান্ত ববির আরো এক কর্মকর্তা

১৪ সেপ্টেম্বর ২০২০, ১৮:৫৯

নিজস্ব প্রতিবেদকঃ

করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের সহকারী পরিচালক মোঃ আবু হাসান। বর্তমানে তিনি বরিশালে নিজ বাসভবনে হোম কোয়ারেন্টিন (সঙ্গরোধ) অবস্থায় আছেন।

আজ সোমবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে বরিশাল বিশ্ববিদ্যালয় কর্মকর্তা পরিষদের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সেরনিয়াবাত এসব তথ্য নিশ্চিত করেছেন। এ নিয়ে সেখানকার তিনজন কর্মকর্তা করোনা আক্রান্ত হলেন।

রফিকুল ইসলাম আরো জানান, করোনার উপসর্গ জনিত কিছু সমস্যা দেখা দিলে গত শনিবার (১২ সেপ্টেম্বর ) আবু হাসান করোনা পরীক্ষার নমুনা প্রদান করেন বরিশালের শের ই বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে (শেবাচিম)।

পরদিন শেবাচিমে স্থাপিত আরটি পিসিআর ল্যাব থেকে প্রাপ্ত ফলাফল অনুযায়ী তিনি করোনা পজিটিভ (আক্রান্ত ) হন। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে বলেও জানান এই কর্মকর্তা ।

উল্লেখ্য, এর আগে প্রতিষ্ঠানটির একজন প্রকৌশলী এবং ভারপ্রাপ্ত পরীক্ষা নিয়ন্ত্রক করোনা আক্রান্ত হন। এছাড়া সেখানকার দুজন শিক্ষক সহ একাধিক শিক্ষার্থী করোনা আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে করোনা সংক্রমণ রুখতে সেখানকার শিক্ষা কার্যক্রম বন্ধ রয়েছে। তবে বিশেষ ব্যবস্থায় প্রয়োজনীয় দপ্তরগুলো চালু রাখা হয়েছে ।