শৈলকুপায় বঙ্গবন্ধু স্মৃতি ক্লাবের ঈদ উপহার বিতরণ

এম. বুরহান উদ্দীন, ঝিনাইদহ শনিবার, আগস্ট ১, ২০২০ ১:৩২ অপরাহ্ণ

ঈদউল আযহার আনন্দ ভাগাভাগি করে নিতে ঝিনাইদহের শৈলকুপায় বঙ্গবন্ধু স্মৃতি ক্লাবের পক্ষ থেকে ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

শনিবার (১ আগস্ট) ঈদের দিন ভোর ৫টার দিকে উপজেলার ৮নং ধলহরাচন্দ্র ইউনিয়নের ১০০ জন হতদরিদ্র-নিম্মআয়ের মুসলিম পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী ও ৫০ জন পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি বাড়িতে বাড়িতে গিয়ে পৌছে দেয় এ ক্লাবের সদস্যরা। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে সেমাই, চিনি, ডাল, সাবান, তেল, লবন ও দুধ।

শৈলকুপা উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ দিনার বিশ্বাসের সার্বিক সহযোগীতায় বঙ্গবন্ধু স্মৃতি ক্লাবের এ ঈদ উপহার বিতরণের সময়ে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু স্মৃৃতি ক্লাবের অন্যতম সদস্য শৈলকুপা উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও ৮নং ধলহরাচন্দ্র ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ রাকিবুল খাঁন, উপজেলা ছাত্রলীগের উপ-ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক ও এ ক্লাবের অন্যতম সদস্য মোঃ তুজাম খান, ক্লাবের সদস্য গোলাম মোস্তফা জাদু, মনোয়ার মন্ডল, নাজমুল মন্ডল, রায়হান উদ্দিন, নাসিম মন্ডল, রাসেল শেখ, জয় রহমান ও নিতাই রায় সহ এ ক্লাবের সকল স্বেচ্ছাসেবকবৃন্দ।

এসময় বঙ্গবন্ধু স্মৃতি ক্লাবের পক্ষে ক্লাবের সদস্য ছাত্রলীগ নেতা মোঃ রাকিবুল খাঁন বলেন, করোনার ভয়াল থাবায় ক্ষতিগ্রস্থ হয়ে পড়েছে মধ্যমআয়ের মানুষ সহ সমাজের অসহায় হতদরিদ্র মানুষেরা। ক্ষুদার জ্বালায় বুক ফাটলেও মুখ ফাটে না তাদের।

বঙ্গবন্ধু স্মৃতি ক্লাবের পক্ষ থেকে আজ আমরা সমাজের হতদরিদ্র এ সকল নিম্নআয়ের ১০০ জন পরিবারের মাঝে ঈদ খাদ্য সামগ্রী ও ৫০ জন পরিবারের মাঝে শাড়ি, লুঙ্গি বাড়িতে বাড়িতে গিয়ে পৌঁছে দিয়েছি। হতদরিদ্র ও নিম্নআয়ের পরিবারের মাঝে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে পথচলা বঙ্গবন্ধু স্মৃতি ক্লাবের সকল কার্যক্রম অব্যাহত থাকবে।