বানারীপাড়ায় পিস্তল, গুলি ও ইয়াবাসহ ল্যাংড়া সোহেলকে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক শনিবার, আগস্ট ১, ২০২০ ১২:২১ পূর্বাহ্ণ

বরিশালের বানারীপাড়ার শীর্ষ মাদক ব্যবসায়ী সোহেল মোল্লা ওরফে ল্যাংড়া সোহেলকে (৩৫) পিস্তল, গুলি ও ইয়াবাসহ গ্রেফতার করেছে র‌্যাব-৮।

এসময় তার কাছ থেকে ১টি পিস্তল, ৩ রাউন্ড গুলি, ম্যাগজিন ও ২৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। ৩১ জুলাই রাতে সন্ধ্যায় র‌্যাব-৮ সদর দফতর থেকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

আটককৃত মাদক কারবারি সোহেল মোল্লা বানারীপাড়া উপজেলার পৌর শহরের ১ নম্বর ওয়ার্ডের সীম্ন্তবর্তী সলিয়াবাকপুর ইউনিয়নের মহিষাপোতা গ্রামেন বাসিন্দা।

র‌্যাব-৮ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ৩০ জুলাই বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে মহিষাপোতা গ্রামে মাদক ব্যবসায়ী সোহেল মোল্লার বাড়িতে অভিযান চালায় র‌্যাব। এসময় আগ্নেয়াস্ত্র, গুলি ও ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়।

৩১ জুলাই  শুক্রবার দুপুর পৌনে ১টার দিকে তাকে বানারীপাড়া থানায় সোপর্দ করে বরিশাল র‌্যাব-৮। তাছাড়া এ ঘটনায় ডিএডি নুর- ইসলাম বাদী হয়ে মাদক ও অস্ত্র আইনে মামলা দায়ের করেছেন।

প্রসঙ্গত ল্যাংড়া সোহেল দীর্ঘদিন ধরে ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিল বিক্রি করে আসছিল। এর আগেও সে মাদক দ্রব্যসহ আইন শৃঙ্খলা বাহিনীর হাতে গ্রেফতার হয়েছিল বলে পুলিশ জানিয়েছে।