বগুড়ায় ডিবি’র অভিযানে বিপুল পরিমাণ মাদক উদ্ধার: আটক ৫

এমদাদুল হক, বগুড়া জেলা প্রতিনিধি বৃহস্পতিবার, জুলাই ৩০, ২০২০ ৬:২৫ অপরাহ্ণ

বগুড়ায় পৃথক অভিযানে ৮ হাজার ৫০০ পিস ইয়াবা ও ১০০ বোতল ফেন্সিডিলসহ ৫ ব্যক্তিকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার ও বৃহস্পতিবার সদরে বিভিন্ন এলাকায় টানা দুই দিনের অভিযানে তাদের আটক করা হয়।

আটক হওয়া ওই ৫ জন হলো- বগুড়া সদরের ফুলবাড়ি দক্ষিণ পাড়ার মৃত আইনুল ইসলামের স্ত্রী জলি বেগম (৩৮) ও দুপচাঁচিয়ার পলিপাড়ার ইয়াছিন আলীর মেয়ে কাজলী বেগম (৩৪), মাদারীপুরের কালকিনি থানার দক্ষিণ সাহেবগঞ্জের মোবারক সরকারের ছেলে রাসেল সরকার (২৬), জয়পুরহাট সদরের দোগাছির বাহার উদ্দিনের ছেলে মাহাবুব আলম ওরফে (৪৫) ও চকগোপাল মধ্যপাড়ার লুৎফর রহমানের ছেলে জাহাঙ্গীর হোসেন (৩৭)।

ডিবি পুলিশ জানায়, ডিবির ওসি আছলাম আলীর নেতৃত্বে সদরের বিভিন্ন এলাকায় মাদক ও চোরাচালান বিরোধী অভিযান চালানো হয়। অভিযানকালে বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে সদরের নিশিন্দারা মধ্যপাড়া এলাকা থেকে ৮ হাজার পিস ইয়াবাসহ রাসেল সরকারকে আটক করা হয়। এর আগে বুধবার রাত ৯ টার দিকে তাদের একটি টিম সদরের চারমাথা এলাকা থেকে ঢাকাগামী একটি হাইস মাইক্রোবাসে (চ-১৩-৭৯১৬) তল্লাশী করে। এসময় ১০০ বোতল ফেন্সিডিলসহ জাহাঙ্গীর হোসেন ও মাহাবুব আলমকে আটক করা হয়।

অন্যদিকে তাদের অপর একটি টিম রাত সাড়ে ১০ টার দিকে সেউজগাড়ির আমতলা থেকে ৫০০ পিস ইয়াবাসহ কাজলী বেগম ও জলি বেগমকে আটক করে।

ডিবির ওসি আছলাম আলী জানান, আসামীদের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। জব্দ করা মাইক্রোবাসটি ডিবি পুলিশের হেফাজতে রয়েছে।