সাহেদের বিরুদ্ধে অস্ত্র মামলার চার্জশিট

বিএসএল নিউজ ডেস্ক বৃহস্পতিবার, জুলাই ৩০, ২০২০ ৬:২১ অপরাহ্ণ

রিজেন্ট গ্রুপ ও হাসপাতালের চেয়ারম্যান মো. সাহেদের বিরুদ্ধে দায়ের হওয়া অস্ত্র মামলার চার্জশিট দিয়েছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার দুপুরে আদালতে চার্জশিট জমা দিয়েছে গোয়েন্দা পুলিশ।

রাজধানীর মিন্টুরোডস্থ ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পাবলিক রিলেসন্স ও মিডিয়া সেন্টারে আজ দুপুরে গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার আবদুল বাতেন সাংবাদিকদের এ তথ্য জানান।

তিনি বলেন, সাহেদের বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় ডিবির দায়ের করা অস্ত্র মামলার চার্জশিট জমা দেওয়া হয়েছে। মাদক মামলার চার্জশিট কয়েকদিন পরে দেওয়া হবে।

ডিবিতে রিমান্ড চলাকালীন অবস্থায় সাহেদকে নিয়ে উত্তরার একটি বাসায় অভিযান চালায় ডিবি। পরে সেখান থেকে অস্ত্র, গুলি ও মাদক উদ্ধার করা হয়। এ ঘটনায় ডিবি আলাদা দুটি মামলা করে।

উল্লেখ্য, ৬ জুলাই র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলমের নেতৃত্বে একটি টিম উত্তরা রিজেন্ট হাসপাতালে অভিযান চালিয়ে করোনার ভুয়া সনদ প্রদান ও হাসপাতালে চিকিৎসায় প্রতারণার বিষয়টি শনাক্ত করে। এ ঘটনার পর সাহেদ পালিয়ে যান। ১৭ জুলাই সাতক্ষীরার দেবহাটা এলাকা থেকে অস্ত্রসহ সাহেদকে গ্রেফতার করে র‌্যাব। ওই দিন তাকে ঢাকায় এনে উত্তরার তার বাসায় অভিযান চালিয়ে জাল টাকা উদ্ধার করে।