শেখ হাসিনা সরকার সব সময় হত দরিদ্রদের পাশে আছে-থাকবে -এমপি শাওন

লালমোহন (ভোলা) প্রতিনিধি: বৃহস্পতিবার, জুলাই ৩০, ২০২০ ৪:২৩ অপরাহ্ণ

বর্তমান আওয়ামীলীগ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সব সময় হত দরিদ্রদের মানুষের পাশে আছে থাকবে। প্রতি বছর ঈদ আসলে হত দরিদ্র মানুষের মাঝে ভিজিএফ চাল বিতরণ করে তাদেরকে সহযোগিতা করেন। সারা বিশ্ব যখন কোভিড-১৯ করোনায় আক্রান্ত হয়ে মানুষ দিশেহারা ঠিক তখনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে হতদরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী দিয়ে সহযোগিতা করে যাচ্ছেন ।

বৃহস্পতিবার সকাল ১০ ঘটিকায় লালমোহন পৌরসভা কমপ্লেক্সে লালমোহন পৌরসভা কর্তৃক আয়োজিত ঈদ উপলক্ষে ভিজিএফ চাল বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন এমপি এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন সকল হাটবাজারের ব্যবসায়ী এবং ক্রেতা সকলের সামাজিক দূরত্ব বজায় রেখে মাক্স বাধ্যতামূলক পড়ে হবে। এই মেসেজ সকলে যার যার স্থানে হাট বাজারে পৌঁছে দিবেন। সকলে সতর্ক থাকুন সরকারের আইন মেনে চলুন। সামাজিক দ্রুত বজায় রাখুন, আপনি সুস্থ থাকুন, অন্যকে সুস্থ রাখুন। তিনি আরো বলেন ১৫ আগষ্ট জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যু বার্ষিকী এইদিনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ পরিবারে সকলকে ঘাতকের বুলেটের আঘাতে হত্যা করে। আগষ্ট মাস শোকের মাস তাই ঈদের দিন ঈদের নামাজ শেষে বঙ্গবন্ধু ও তার পরিবার বর্গের জন্য সকল মসজিদের ইমাম সাহেবদেরকে দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহ পরিবারের জন্য দোয়া করার অনুরোধ জানান তিনি ।

লালমোহন পৌরসভার মেয়র হাজী এমদাদুল ইসলাম তুহিনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মেজবাহ উদ্দিন আরজু, পৌরসভার সকল কাউন্সিলরবৃন্দ প্রম‍ুখ।