কুয়াকাটায় উদ্বোধন হলো সিকদার গ্রুপের ‘ওসান ভিউ হোটেল’

এ.এম. মিজানুর রহমান বুলেট, কলাপাড়া মঙ্গলবার, জুলাই ৭, ২০২০ ৭:৩১ অপরাহ্ণ

পর্যটন কেন্দ্র কুয়াকাটা সমুদ্র সৈকতের খুব কাছাকাছি পর্যটকদের আন্তর্জাতিক মানের আধুনিক সুবিধা ও সেবা নিশ্চয়তা নিয়ে ‘ওসান ভিউ’ নামের একটি নতুন আবাসিক হোটেল উদ্বোধন করা হয়েছে।

দেশের নাম করা শিল্প প্রতিষ্ঠান সিকাদার হোটেল এন্ড রিসোর্ট এর দ্বিতীয় শাখাটি গতকাল সোমবার শেষ বিকালে ছয়তলা বিশিষ্ট হোটেলটি করোনা পরিস্থিতিতে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি বজায় রেখে উদ্বোধন কালা হয়।

এসময় উপস্থিত ছিলেন কুয়াকাটা পৌর মেয়র আব্দুল বারেক মোল্লা, ট্যুরিস্ট পুলিশের সিনিয়র এএসপি মো. জহিরুল ইসলাম, সিকাদার হোটেল এন্ড রিসোর্ট এর জেনারেল ম্যানেজার ফয়সাল মাহমুদ, কুয়াকাটা হোটেল মোটেল ওনার্স এ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক এমএ মোতালেব শরিফ,

কুয়াকাটা ৩ নং ওয়ার্ড কাউন্সিলর তোফায়েল আহম্মেদ তপু, উদ্বোধন হওয়া হোটেলের ম্যানেজার মো. আল-আমীন, ট্যুর অপারেটর এ্যাসোসিয়েশন (টোয়াক) এর সভাপতি রুমান ইমতিয়াজ তুষার, কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন আনু, মিজানুর রহমানসহ ক্লাবের অনণ্য সদস্যরা এছাড়াও কুয়াকাটা বিভিন্ন হোটেলের মালিক ও কর্মকর্তা, সাংবাদিক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে দোয়া মোনাজাত করানারো হয় এতে দোয়া মোনাজাত পরিচালনা করেন কুয়াকাটা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য সাংবাদিক কুদ্দুস মাহমুদ, আধুনিক সুবিধা সম্বলিত এই হোটেলের প্রতিটি কক্ষের ভাড়া ৩০০০ থেকে ৫০০০ টাকা নির্ধারণ করা হয়েছে বলে কর্তৃপক্ষ নিশ্চিত করেছেন।