তাড়াইলের রাউতি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু

নিজস্ব প্রতিবেদক সোমবার, জুন ২৯, ২০২০ ৭:৫৭ অপরাহ্ণ

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ২ নং রাউতি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু হয়েছে। তাড়াইল থানার অফিসার ইনচার্জ মুজিবুর রহমান (পিপিএম) সোমবার সকাল ১০ টায় সাধারণ সেমিনারের মাধ্যমে রাউতির বাবুল সুপার মার্কেটে রাউতি ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম চালু করেন।

তাড়াইল থানা অফিসার ইনচার্জ (ওসি) মুজিবুর রহমান বলেন, জনগণের দোরগোঁড়ায় সেবা পৌঁছে দিতে বর্তমান সরকার প্রতিটি ইউনিয়নে একটি করে বিট শাখা চালু করেছে। প্রতিটি ইউনিয়ন পরিষদ কার্য্যালয়ের নিদিষ্ট কক্ষে একজন অফিসারের অধীনে বিটির কাজ চলবে। এখানে সাধারণ ডায়েরী, অভিযোগ, চলমান মাদক-জুয়া বাল্যবিবাহসহ দূর্নীতিবিরোধী প্রাথমিক কার্য্যাদি সম্পন্ন হবে।

রাউতি ইউনিয়নের বিট অফিসার হিসেবে দ্বায়িত্ব দেয়া হয় এস আই রাজীব আহম্মেদকে (পিপিএম)। উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথী হিসেবে বক্তব্য রাখেন, সাবেক জাতীয় ও আন্তঃজার্তিক কুস্তিগীর ফারুক উদ্দিন আহম্মেদ পালোয়ান।

সভায় রাউতি ইউনিয়ন থেকে মাদক জুয়া বাল্যবিবাহ প্রতিরোধে জনগণকে তুমুল প্রতিরোধ গড়ে তুলতে আহব্বান করেন রাউতি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফজাল হোসেন আজম। সবশেষে ওসি মুজিবুর রহমান পুরুড়া বাজারে আরো একটি জনসচেতনতামূলক পথসভা করে জনগণকে বিটি কার্যক্রম সমন্ধে অবহিত করেন।