সাহান আরা বেগমের রুহের মাগফেরাত কামনায় ওয়ার্ড আ’লীগের দোয়া-মোনাজাত

নিজস্ব প্রতিবেদক সোমবার, জুন ২৯, ২০২০ ১২:২৯ পূর্বাহ্ণ

পার্বত্য চট্টগ্রাম শান্তিচুক্তি বাস্তবায়ন ও পরিবীক্ষণ কমিটির মন্ত্রী পদমর্যায় আহ্বায়ক, বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ’র সহধর্মিণী, বরিশাল সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ’র মাতা,

বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় উপদেষ্টাম-লীর সদস্য, বরিশাল জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, ১৯৭৫ সালের ১৫ আগস্ট কালরাতের প্রত্যক্ষদর্শী শহীদ জননী বীর মুক্তিযোদ্ধা মরহুমা সাহান আরা বেগম এর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় কোরআন খতম ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

গতকাল রোববার বরিশাল সিটি কর্পোরেশনের ৩০টি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকদের উদ্যোগে এই দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। এসময় মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম জাহাঙ্গীর হোসেন, সাবেক সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু,

কাউন্সিলর সাইদ আহমেদ মান্নাসহ বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি-সাধারণ সম্পাদক, কাউন্সিলরবৃন্দ এবং আওয়ামী লীগ ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় মরহুমা সাহান আরা বেগম এর রুহের মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। এর আগে মরহুমার বিদায়ী আত্মার মাগফেরাত কামনা করে কোরআন খতম অনুষ্ঠিত হয়।