ত্রিশালে আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেনের গাছের চারা বিতরণ

এনামুল হক, ত্রিশাল প্রতিবেদক শনিবার, জুন ২৭, ২০২০ ৮:০২ অপরাহ্ণ

ময়মনসিংহের ত্রিশালে মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রীর নির্দেশনায় ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের জনপ্রিয় নেতা ইকবাল হোসেন ৭ শত গাছের চারা বিতরণ করেন।শনিবার সকালে নওধার লেকের পাড় ইকবাল টাওয়ারের সামনে তিনি নিজস্ব অর্থায়নে বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা বিতরণ করেন।

বঙ্গবন্ধু’র জন্মশত বার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় ত্রিশাল উপজেলা আওয়ামীললীগ নেতা ইকবাল হোসেন স্বেচ্ছাসেবী সংগঠন ‘মঠবাড়ী স্ট্যুডেন্ট ওয়েল ফেয়ার এসোসিয়েশন’কে ৫০টি ও বৈলর ইউনিয়নে ১০০টিসহ মোট সাতশত বিভিন্ন প্রজাতির গাছের চারা রোপন ও বিতরণ করেন।

এ সময় গাছের চারা বিতরণ ও রোপন কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান। তিনি ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে একটি কাঁঠাল গাছের চারা রোপণের মধ্যে দিয়ে কর্মসূচির উদ্বোধন করেন।

এছাড়াও কর্মসূচীর আয়োজক হিসেবে ত্রিশাল উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য জননেতা ইকবাল হোসেন, বঙ্গবন্ধু পরিষদ ত্রিশাল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন সহ আওয়ামীলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।