আমরা দায়বদ্ধ পাঠকদের কাছে

মশিউর রহমান মঙ্গলবার, জুন ২৩, ২০২০ ৯:০৬ অপরাহ্ণ

প্রথমেই শুকরিয়া আদায় করছি দয়াময় সৃষ্টিকর্তার কাছে কারন সত্যের পথে সাহসের সাথে দুটি বছর পার করলো আমাদের প্রানের বিএসএল নিউজ। ২০১৮ সালের ১৯ জুন আমরা সত্যের পথে সাহসের সাথে চলার দীপ্ত শপথে পথ চলা শুরু। সংখ্যার হিসেবে মাত্র দুই বছর হলো আমরা প্রতিষ্ঠা লাভ করেছি। বলতে গেলে আমাদের এই নিউজ পোর্টালটি হাটি হাটি পা পা করে কেবল হাটা শুরু করেছে।

বিএসএল এর সাথে আমরা যারা যুক্ত তাদের কাছে এ পোর্টালটি অনেকটা সন্তানের মতো। আর এর পাঠকরা হচ্ছে এর প্রাণ। প্রতিযোগিতার বাজারে আমরাও পাঠকের কাছে সব খবর আগেভাগে পৌঁছাতে চাই। এর জন্য আমরা দায়বদ্ধও বটে। কিন্তু আগেই পৌঁছানো মানে এই নয় আমরা অসত্য আর অসম্পন্ন তথ্য দিয়ে পাঠককে বিভ্রান্ত করবো। দায়বদ্ধতার জায়গা থেকে বলি পথচলার দুবছরে আমরা পাঠককে কতোটা খবর দিতে পেরেছি তা বিচারের মালিক প্রাণপ্রিয় পাঠকই।

তবে বুকে হাত রেখে আমরা সাহসের সাথে একথা বলতে পারি আমরা ঠকাতে জানিনা, প্রতারণার আশ্রয় নিতে জানিনা। আমরা যারা এর সাথে যুক্ত তারা সাদাকে সাদা আর কালোকে কালো বলার সাহস রাখি। আমরা আপোষহীন। তবে দেশ ও জাতির স্বার্থে যদি আমাদের কোন ছাড় দিতে হয় তা আমরা সকলে মিলে একমত হয়েই করি। আমরা মহান মুক্তিযুদ্ধ ও জাতির বীর সন্তানদের বিষয়েও কারো সাথে আপোষ করতে রাজি নই। আমরা বিরোধীতার খাতিরে বিরোধিতা কিংবা অসত্য ঘটনাকে সত্যে রুপ দেয়ার পক্ষে নই।

কোন ব্যক্তি বিশেষের স্বার্থে আমরা কাজ করতে চাইনা। আমরা পাঠকদের সাথে নিয়ে বিরামহীন পথ চলতে চাই। মাত্র দু’বছর হলো। আমরা দীর্ঘ পথ পাড়ি দিতে আপনাদের সাথে চাই। সংবাদ সংক্রান্ত গঠনমূলক যে কোন মতামত আমরা গ্রহন করে নিজেদের আরো সমৃদ্ধ করতে চাই। প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিকতা আমরা মহামারি করোনার কারণে বাতিল করেছি। আজ এ শুভ ক্ষণে আমাদের পরিবারের সদস্যদের আপনাদের কাছে পরিচয় করিয়ে দিচ্ছি।

প্রকাশক হিসেবে দায়িত্ব পালন করছেন তরুন পরিশ্রমী সাংবাদিক খান রুবেল এছাড়া সম্পাদক হিসেবে মশিউর রহমান, উপ-সম্পাদক বেলায়েত বাবলু, নির্বাহী সম্পাদক হিসেবে আরিফিন তুষার, যুগ্ম সম্পাদক মুশফিক সৌরভ, ব্যবস্থাপনা সম্পাদক হিসেবে ফিরোজ মাহমুদ, চীফ রিপোর্টার এ.এম জুয়েল, সিনিয়র রিপোর্টার শফিক মুন্সি দায়িত্ব পালন করছেন।

আমাদের সকল রিপোর্টার, প্রতিনিধি ও সংবাদদাতা, শুভাকাঙ্খি হিসেবে রেহমান আনিছ, লকিত উল্লাহ সিকদার পাশে রয়েছেন। বাপ্পি সেন গুপ্তর এবং নেক্সজেন এর প্রতি বিশেষ কৃতজ্ঞতা রইলো।

এছাড়া যারা প্রতিনিয়ত আমাদের পরামর্শ দিয়ে, বিজ্ঞাপন দিয়ে, আমাদের লেখাগুলো পড়ে সাথে থাকছেন তাদের প্রতি আবারো কৃতজ্ঞতা প্রকাশ করছি। আগামীতেও আপনাদের অকৃপন সহযোগিতা পাবো এ আশা করছি। আসুন সত্যের সাথে থাকি, সত্য প্রকাশে সহযোগি হই।