দেশে করোনায় মৃত্যুর সংখ্যা বেড়ে ৫: সুস্থ ৭ জন

বিএসএল ডেস্ক Wednesday, March 25th, 2020 2:36 pm

গত ২৪ ঘন্টায় দেশে করোনায় মৃত্যুর সংখ্যা আরো একটি বেড়েছে। এ নিয়ে ৫ জনের মৃত্যু হলো বাংলাদেশে। তবে গত ২৪ ঘন্টায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি। অবশ্য নতুন করে দু’জনসহ এ পর্যন্ত সুস্থ হয়েছে ৭ জন। হাসপাতালে চিকিৎসাধীন আছেন ২৭ জন।

বুধবার (২৫ মার্চ) করোনা ভাইরাস নিয়ে নিয়মিত অনলাইন সংবাদ ব্রিফিংয়ে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদফতরের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ড. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

তিনি বলেন, রাজধানীর টোলারবাগে সীমিত আকারে কমিউনিটি ট্রান্সমিশন হতে পারে বলে মনে করছে আইইডিসিআর।

এর আগে, গত ১৮ মার্চ প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ঢাকায় এক বৃদ্ধের মৃত্যুর খবর দেয় আইইডিসিআর। দেশের মাটিতে এটিই ছিল করোনায় প্রথম মৃত্যু।

এর পর ২১ মার্চ মহাখালীর স্বাস্থ্য অধিদফতরে জরুরি সংবাদ সম্মেলনে করোনায় আক্রান্ত হয়ে বাংলাদেশে আরেকজনের মৃত্যুর খবর জানান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক।

এছাড়া গত ২৩ মার্চ ১ জন, ২৪ মার্চ একজন করে মৃত্যু হয় বলে অনলাইন লাইভ ব্রিফিংয়ে আইইডিসিআরের পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা নিশ্চিত করেন।

সবশেষ আজ বুধবার (২৫ মার্চ) আরেকজনের মৃত্যুর খবর জানালেন তিনি। দুপুরে আইইডিসিআর-এর পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা অনলাইন ব্রিফিংয়ে এ তথ্য জানান।