বরিশালে চার প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালতের জরিমানা

নিজস্ব প্রতিবেদক Tuesday, March 24th, 2020 5:49 pm

দ্রব্যমূল্য ও স্যানেটাইজার সামগ্রীর মূল্য নিয়ন্ত্রণে রাখতে বরিশাল নগরীতে চারটি ব্যবসা প্রতিষ্ঠানে ১৭ হাজার টাকা অর্থদন্ড করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (২৪ মার্চ) সকাল থেকে দুপুর পর্যন্ত নগরীর রূপাতলী এবং সাগরদী বাজার এলাকায় এই মোবাইল কোর্ট পরিচালনা করেন বরিশাল জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হুদা।

এর মধ্যে সাগরদী বাজারে অতিরিক্ত মূল্যে পেঁয়াজসহ অন্যান্য পণ্য বিক্রির অপরাধে সেলিম স্টোরকে ৫হাজার টাকা এবং একই স্থানে ওষুধের দোকানে বেশী মূল্যে মাস্ক এবং হ্যান্ড গ্লোবস বিক্রির অপরাধে সেবা মেডিকেল হলকে ৩ হাজার টাকা জরিমান করা হয়।

এদিকে রূপাতলী বাসস্ট্যান্ড সংলগ্ন বাজারে অতিরিক্ত মূল্যে রসুনসহ অন্যান্য পণ্যসামগ্রী বিক্রির অপরাধে গাজী স্টোরকে ৫ হাজার টাজা ও অধিক মূল্যে স্যানেটাইজার সামগ্রীর বিক্রির অপরাধে একই বাজারে শরিফ ড্রাগ হাউস নামের একটি প্রতিষ্ঠানকে ৪ হাজার টাকা অর্থদন্ড দেয়া হয়েছে।

মোবাইল কোর্ট পরিচালনাকালে সহযোগিতা করেন স্যানেটারিন ইন্সপেক্টর মো. জাকির হোসেন, কোতয়ালী মডেল থানা পুলিশের একটি টিম। জনস্বার্থে জেলা প্রশাসনের মোবাইল কোর্ট অভিযান অব্যাহত থাকবে বলে জানিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. নাজমুল হুদা।