র‌্যাবের জালে ধরা শীর্ষ মাদক ব্যবসায়ী পিযুষ

নিজস্ব প্রতিবেদক রবিবার, জানুয়ারি ১৯, ২০২০ ৮:৩৭ অপরাহ্ণ

অবশেষে র‌্যাবের জালে ধরা পড়েছে নগরীর উত্তর জনপদের শীর্ষ মাদক ব্যবসায়ী পিযুষ কুমার দাস (৪০)। শনিবার রাত ৮টার দিকে নগরীর ভাটিখানা এলাকা থেকে তাকে আটক করে র‌্যাব-৮ সদস্যরা। এসময় তার কাছ থেকে ১৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন তারা।

আটককৃত মাদক ব্যবসায়ী পিযুষ কুমার দাস পটুয়াখালী সদর উপজেলার লাউকাঠী গ্রামের মৃত দিলীপ কুমার দাসের ছেলে। নগরীর ভাটিখানা এলাকায় বসবাসের পাশাপাশি মাদক ব্যবসা করে আসছিলো সে।

র‌্যাব জানায়, নগরীতে বিশেষ অভিযান চলাকালে গোপন সংবাদের ভিত্তিতে ভাটিখানা বাজার সংলগ্ন পান্থ সড়ক থেকে ইয়াবাসহ আটক করা হয় পিযুষকে।

এই ঘটনায় র‌্যাব-৮ এর উপ-সহকারী পরিচালক (ডিএডি) মো. ইসমাইল হোসেন বাদী হয়ে মহানগরীর কাউনিয়া থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেন।

খোঁজ নিয়ে জানাগেছে, ‘দীর্ঘ দিন ধরেই নগরীতে মাদক ব্যবসা করে আসছিলো পিযুষ। ইতিপূর্বে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলাও হয়েছে।

তবে অভিযোগ রয়েছে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কতিপয় অসাধু সদস্য’র ছত্রছায়ায় থেকে এই মাদক ব্যবসা পরিচালনা করে আসছিলো। অবশেষে র‌্যাবের হাতে তার গ্রেফতারের খবরে এলাকায় সস্থি ফিরেছে।