উজিরপুরে ইয়াবা সেবনকালে নারী ও যুবলীগ নেতাসহ আটক ৪

উজিরপুর প্রতিবেদক শুক্রবার, নভেম্বর ৮, ২০১৯ ১:২৭ অপরাহ্ণ

বরিশালের উজিরপুরের গুঠিয়ার রৈভদ্রদী গ্রামে ইয়াবা সেবনকালে যুবলীগের ৩ কথিত নেতা ও এক নারীকে আটক করেছে থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ৮ পিছ ইয়াবা ট্যাবলেট ও ইয়াবা সেবনের সরমঞ্জাম উদ্ধার করা হয়।

এ ঘটনায় উজিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাদী হয়ে ৪ জনকে আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেছেন।

পুলিশ জানিয়েছে, ‘বৃহস্পতিবার (৭ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে রৈভদ্রদী গ্রামের নান্নু আকনের পানের বরজের প্রহরার কাজে নির্মিত একটি পরিত্যক্ত ঘরের মধ্যে মাদকের আসর বসে।

গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই ঘরটিতে অভিযান চালিয়ে মাদক সেবন অবস্থায় উপজেলা যুবলীগের সাবেক নেতা আতাহার আলী খান (৪০) জেড এ খান মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন (৩৮), যুবলীগ ক্যাডার সাইফুল ইসলাম (৩০) ও ডহরপাড়া গ্রামের রশিদ হাওলাদারের মেয়ে মুন্নি আক্তার (২৩) কে আটক করে।

পুলিশ জানিয়েছেন, আটককৃতরা সকলেই মাদকসেবী। এর আগেও জাহাঙ্গীর হোসেন ও সাইফুলের বিরুদ্বে থানায় মাদক আইনে মামলা রয়েছে। ইয়াবা সুন্দরী মুন্নি আক্তারও মাদকাসক্ত।

উজিরপুর থানার অফিসার ইন-চার্জ (ওসি) শিশির কুমার পাল বলেছেন, গ্রেফতারকৃত ৪ জনকে মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সেপার্দ করা হয়েছে। পরে বিচারক তাদের কারাগারে প্রেরণের নির্দেশ দেন।