পুরুষ শাসিত আচরণ থেকে বেরিয়ে আসতে হবে- বিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক বৃহস্পতিবার, নভেম্বর ৭, ২০১৯ ১:৪৬ অপরাহ্ণ

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খান বলেছেন, ‘পুরুষ শাসিত আচরণ থেকে বেরিয়ে আসতে হবে। আর এটা করতে পারলেই আমরা আগামীর লক্ষমাত্রায় পৌঁছাতে সক্ষম হতে পারবে।

বৃহস্পতিবার (০৭ নভেম্বর) দুপুরে অনুষ্ঠিত বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক বরিশাল বিভাগীয় আঞ্চলিক সমন্বয় সভা ও কর্মশালায় প্রধান অতিথি’র বক্তৃতায় তিনি এসব কথা বলেছেন।

নগরীর চাঁদমারী মাদ্রাসা সড়কে পুলিশ অফিসার্স মেসে বাংলাদেশ পুলিশ উইমেন নেটওয়ার্ক (বিপিডবি-উএন) কর্তৃক আয়োজিত সমন্বয় সভা ও কর্মশালায় বিশেষ অতিথি ছিলেন- বাংলাদেশ পুলিশ ইউমেন নেটওয়ার্কের সহ-সভাপতি ও ডিপুটি কমান্ডেন্ট পিটিসি মহেড়া- বিপিএম শামীমা বেগম, বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মো. এহসান উল্লাহ, পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম, বিশেষ পুলিশ সুপার ফরিদা ইয়াসমিন, ঝালকাঠির পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন।

এছাড়া অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ফোর্স) ও বরিশাল মেট্রোপলিটন পুলিশ ও রেঞ্জ উইমেন নেটওয়ার্কের সদস্য সচিব রুনা লায়লার সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন র‌্যাব-৮ এর কমান্ডিং অফিসার (অতিরিক্ত ডিআইজি) ও বরিশাল মেট্রোপলিটন পুলিশ এবং রেঞ্জ উইমেন নেটওয়ার্কের সভাপতি তাকিা ইসলাম-বিপিএম।