বরিশাল প্রেসক্লাব নির্বাচনের সিদ্ধান্ত ১৫ দিনের মধ্যে

বরিশাল নিউজ শনিবার, সেপ্টেম্বর ৭, ২০১৯

বরিশাল প্রেসক্লাবের অর্ধবার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৭ সেপ্টেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত প্রেসক্লাবের তৃতীয় সভার হল রুমে এই সাধারণ সভা অনুষ্ঠিত হয়। ক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল এর সুচনা বক্তব্যের মধ্যে দিয়ে শুরু হওয়া এ সভায় বিগত ছয় মাসের প্রতিবেদন ও আয়-ব্যায়ের হিসাব উপস্থাপন করেন ক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন।

পরে প্রতিবেদনের উপর এবং উন্মুক্ত আলোচনায় অংশগ্রহন করেন প্রেসক্লাবের সদস্যরা। এর মধ্যে বক্তব্য রাখেন ইসমাইল হোসেন নেগাবান মন্টু, হুমায়ুন কবির, আজকের পরিবর্তন সম্পাদক কাজী মিরাজ মাহমুদ, সদস্য সৈয়দ দুলাল, কাজী আল মামুন, জিয়া শাহিন, মো. জাকির হোসেন প্রমুখ।

অর্ধবার্ষিক সাধারণ সভায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে বিভিন্ন আলোচনা এবং একটি কমিটি গঠনের প্রস্তাব সর্বসম্মতিক্রমে পাশ হয়েছে। এছাড়া প্রেসক্লাবের বার্ষিক নির্বাচনের বিষয়ে বিভিন্ন মতামত তুলে ধরেন বক্তারা। এর পরিপ্রেক্ষিতে আগামী ১৫ দিনের মধ্যে প্রেসক্লাবের নির্বাচনের বিষয়ে সিদ্ধান্ত দেয়ার কথা জানিয়েছেন ক্লাবের সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুল।

এর বাইরে সাংবাদিকদের প্রেসক্লাবমুখি করা, প্রেসক্লাবের উন্নয়ন, অপসাংবাদিকতা রোধ, সাংবাদিকদের জন্য নবম ওয়েজ বোর্ড বাস্তবায়ন, সাংবাদিক কল্যান পরিষদ এবং পিকনিক সহ বিভিন্ন বিষয়ে আলোচনা এবং সিদ্ধান্ত গৃহিত হয়েছে অর্ধবার্ষিকী সাধারণ সভায়।