বরিশাল নগরীতে ফের দুই বাড়িতে তালা ভেঙে চুরি

নিজস্ব প্রতিবেদক শুক্রবার, আগস্ট ৯, ২০১৯ ১০:৫৮ অপরাহ্ণ

সম্প্রতি দিনের বেলায় চোর চক্রের মুল হোতা সহ আট জনকে আটক করেছে পুলিশ। এতে করে নগরীতে চুরির উৎপাত কমবে বলে ধরে নিয়েছিলেন নগরবাসি। কিন্তু না, চোর চক্র আটকের কদিন না যেতেই ফের দুটি চুরির ঘটনা সংঘটিত হয়েছে।

চোর চক্র দুই ঘর থেকে নিয়ে গেছে নগদ অর্থ, স্বর্ণালংকার সহ বিভিন্ন মালামাল। শুক্রবার বিকালে নগরীর বিভাগীয় কমিশনার কার্যালয় ঘেষা কাশিপুর লাদেন সড়কে ফারুক হোসেন এর ভাড়াটিয়া নাসির উদ্দিনের বাসায় এই ঘটনা ঘটেছে।

ক্ষতিগ্রস্থ পরিবারের লোকেরা জানায়, বিকালে আসরের আজানের কিছু আগে সন্তানকে কোচিং থেকে নিয়ে আসার জন্য দ্বিতীয় তলা ভবনের ভাড়াটিয়া ঘর তালা দিয়ে বের হন নাসির উদ্দিনের স্ত্রী।

পরে মাগরিবের আজানের কিছুটা আগে ঘরে ফিরে দেখতে পান দরজার তালা ভাঙা। ভেতরে ঢুকে দেখতে পান আলমিরা খোলা এবং মালামাল তছনছ অবস্থায় পড়ে আছে। খোঁজ খবর নিয়ে দেখতে পান প্রায় সোয়া দুই ভরি ব্যবহৃত স্বর্ণালংকার, ১৬ হাজার টাকা ও দুটি মোবাইল সেট নিয়ে গেছে চোর চক্র।

অপরদিকে সন্ধ্যার পরে নগরীর নথুল্লাবাদ এলাকাধীন খালপাড় সড়কের ভাড়াটিয়া বাসিন্দা ও নথুল্লাবাদ নসিব বেকারীর মালিক আব্দুল কাদের নামক এক ব্যবসায়ীর বাড়িতে চুরি সংঘটিত হয়। এসময় চোর চক্র ধরের দরজা ভেঙে নগদ ৯৬ হাজার টাকা, ৩ ভরি ব্যবহৃত স্বর্ণালংকার নিয়ে গেছে। ইতিপূর্বে তার বাড়িতে আরো দু’বার চুরি সংঘটিত হয় বলে জানাগেছে।

এদিকে এক দিনে এয়ারপোর্ট থানা এলাকার মধ্যে পর পর দুটি চুরির ঘটনায় এলাকার মানুষের মধ্যে ফের চুরি আতঙ্ক দেখা দিয়েছে। এ বিষয়ে নগর পুলিশের উর্ধ্বতন কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেছেন তারা।