বরিশালে বিপুল পরিমান ইয়াবাসহ মাদক ব্যবসায়ী দম্পতি আটক

নিজস্ব প্রতিবেদক বৃহস্পতিবার, আগস্ট ৮, ২০১৯ ১১:০৫ অপরাহ্ণ

বরিশালে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেট সহ মাদক ব্যবসায়ী দম্পতিকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ২ হাজার ১৪৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। বৃহস্পতিবার রাত ৮টা হতে সাড়ে ৯টা পর্যন্ত পৃথক অভিযান চালিয়ে নগরীর কাউনিয়া থানাধিন খালপাড় ও রূপাতলী বাস টার্মিনাল এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো- পিরোজপুরের নেছারাবাদ উপজেলার সোহাগদল গ্রামের মৃত নূর মোহাম্মদ সরদারের ছেলে মো. রফিকুল ইসলাম সরদার (৪৯) ও তার স্ত্রী মাহমুদা বেগম (৩৮)। এরা দু’জন বরিশাল নগরীর রূপাতলী ডা. মনির সড়কের জাহানারা মঞ্জিলের দ্বিতীয় তলায় বাসা ভাড়া নিয়ে থাকতো।

তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার (উত্তর) মোক্তার হোসেন-পিপিএম সেবা। তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সহকারী পুলিশ কমিশনার (কাউনিয়া) আব্দুল হালিম এর নেতৃত্বে থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন সহ পুলিশের একটি টিম কাউনিয়া খালপাড় এলাকায় অভিযান চালান।

এসময় ওই এলাকার হাজেরা খাতুন সড়ক থেকে পাঁচশ পিস ইয়াবা সহ মাদক ব্যবসায়ী রফিকুল ইসলামকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী রূপাতলীতে তাদের ভাড়া বাসায় তল্লাশী করে আরো ১ হাজার ৬৪৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

এসময় মাদক ব্যবসায়ী রফিকুল ইসলাম সরদারের স্ত্রী মাহমুদা বেগমকেও মাদক ব্যবসার অপরাধে আটক করা হয়। এর পাশাপাশি তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ টাকা ও মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ৫টি মোবাইল সেট জব্দ করা হয়েছে।

এই ঘটনায় পুলিশ বাদী হয়ে এয়ারপোর্ট থানায় দু’জনকে আসামী করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন নগর পুলিশের ওই কর্মকর্তা।