পটুয়াখালীতে ডেঙ্গু প্রতিরোধে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান

নিজস্ব প্রতিবেদক বৃহস্পতিবার, আগস্ট ৮, ২০১৯ ৯:০২ অপরাহ্ণ

“ডেঙ্গু নিয়ে ভয় নয় পরিচ্ছন্নতা ও সচেতনতায় ডেঙ্গু থেকে রক্ষা হয়” এই প্রতিপাদ্য নিয়ে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পটুয়াখালী ইউনিটের উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান, র‌্যালী ও সচেতনতামূলক প্রচারণা কার্যক্রম অনুষ্ঠিত।

৮ আগস্ট সকাল ১০টায় পটুয়াখালী রেড ক্রিসেন্টের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে আব্দুল করিম মৃধা কলেজে গিয়ে শেষ হয়। র‌্যালী চলাকালে সড়কের দুই পাশের বিভিন্ন দোকানে এবং যানবাহনে সচেতনতামূলক লিফলেট বিতরন করা হয়।

র‌্যালী শেষে সংক্ষিপ্ত আলোচনায় বক্তব্য রাখেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পটুয়াখালী ইউনিটের ভাইস-চেয়ারম্যান, জেলা আওয়ামীলীগ নেতা ও সাবেক সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা ও সেক্রেটারী অধ্যক্ষ মোঃ দেলোয়ার হোসেন।

এসময় র‌্যালী, লিফলেট বিতরন ও পরিচ্ছন্নতা অভিযানে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পটুয়াখালী ইউনিটের কার্যনির্বাহী সদস্য মোঃ আবু নাঈম, মোঃ তাছিউর রহমান, জুনিয়র সহকারি পরিচালক মোঃ ফারুক হোসেন, যুব রেড ক্রিসেন্ট পটুয়াখালী ইউনিটের যুব প্রধান মোঃ মাকসুদুর রহমান, উপ-যুব প্রধান-২ মোঃ আরিফ আল-আমিন সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের রেড ক্রিসেন্টের শিক্ষকবৃন্দ ও যুব সদস্যবৃন্দ।