মুলাদীতে যাত্রীবাহী লঞ্চে হাজার পিস ইয়াবা: নারী সহ আটক-২

নিজস্ব প্রতিবেদক বুধবার, আগস্ট ৭, ২০১৯ ২:৩৭ অপরাহ্ণ

বরিশালের মুলাদীতে যাত্রীবাহী লঞ্চ থেকে ইয়াবা সহ এক নারীকে আটক করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে উদ্ধার করা হয়েছে এক হাজার পিস ইয়াবা। পাশাপাশি আটককৃত নারীর দেয়া তথ্যের ওপর ভিত্তি করে আরো এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে তারা।

বুধবার (০৭ আগস্ট) রাত সাড়ে ৩টা থেকে বেলা ১২টা পর্যন্ত মুলাদী থানা পুলিশের পৃথক অভিযানে তাদের আটক করা হয়। এই ঘটনায় পুলিশ বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে দু’জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে।

আটককৃত মাদক ব্যবসায়ীরা হলো- মুলাদী উপজেলার শফিপুর ইউনিয়নের ছোট লক্ষ্মীপুর গ্রামের জাকির হোসেন এর স্ত্রী আসমা বেগম ও একই ইউনিয়নের বাসিন্দা মজিবর এর ছেলে রাহাত।

মুলাদী থানার অফিসার ইন-চার্জ (ওসি) জিয়াউল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মুলাদী উপজেলাধীন শফিপুর লঞ্চ ঘাট এলাকায় বার্দিং করা হাসান-হোসেন-২ লঞ্চে তল্লাশী অভিযান পরিচালনা করেন তারা।

এসময় আসমা বেগম নামের ওই নারীকে এক হাজার পিস ইয়াবা ট্যাবলেট সহ আটক করা হয়। সে ঢাকা থেকে ওই লঞ্চ যোগে ইয়াবা নিয়ে মুলাদীতে আসে। ইয়াবা ব্যবসার সাথে একই এলাকার রাহাত নামের ব্যক্তির সম্পৃক্ততা রয়েছে বলে পুলিশকে জানায়। তাই অভিযান চালিয়ে রাহাতকেও আটক করা হয়।