পুলিশের ফাঁদে ধরা খেলো ভূয়া র‌্যাব

নিজস্ব প্রতিবেদক বুধবার, আগস্ট ৭, ২০১৯ ৬:০৮ অপরাহ্ণ

বরিশালের বাকেরগঞ্জ থানা পুলিশের ফাঁদে পড়ে ধরা খেলো দুই ভূয়া র‌্যাব। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ভরপাশা ইউনিয়নের কৃষ্ণকাঠী গ্রামে র‌্যাব পরিচয়ে চাঁদাবাজী করতে গিয়ে ধরা পড়ে তারা।

আটককৃতরা হলো- ঝালকাঠি সদর থানাধিন পূর্ব তরুলি গ্রামের মো. ইউনুস হাওলাদারের ছেলে মো. মিজানুর রহমান হাওলাদার (৩৫) ও ঝালকাঠি পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মো. ফজলুল হক মিলনের ছেলে মো. সাইফুল হক লেলিন (৩৪)।

তাদের বিরুদ্ধে প্রতারনা ও চাঁদাবাজীর অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। বাকেরগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) বিএসএল নিউজকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সকালে উপজেলার ভরপাশা ইউনিয়নের কৃষ্ণকাঠী গ্রামের মাইনুল হক দিপুর বাড়ীতে গিয়ে র‌্যাব পরিচয়ে টাকা দাবী করে। এসময় তাদের তাদের আচরন সন্দেহজনক মনে হয় স্থানীয়দের। এজন্য তারা থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ওই দু’জন ভূয়া র‌্যাব বলে নিশ্চিত হয়ে তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়।

ওসি বলেন, ভূয়া র‌্যাব পরিচয় দেয়া ওই প্রতারকের বিরুদ্ধে ভুক্তভোগী মাইনুল হক দিপু বাদী হয়ে বাকেরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। ৭ আগস্ট দায়েরকৃত মামলা নম্বর-০৯। ওই মামলায় গ্রেফতার দেখিয়ে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।