১৩ দিনের ছুটির ফাঁদে বরিশাল বিশ্ববিদ্যালয়

নিজস্ব প্রতিবেদক মঙ্গলবার, আগস্ট ৬, ২০১৯ ৭:৪৭ অপরাহ্ণ

পবিত্র ঈদ উল আযহা উপলক্ষ্যে টানা ১৩ দিনের ছুটির ফাঁদে পড়ছে বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি)। ৮ আগস্ট থেকে আগামী ২০ আগস্ট পর্যন্ত বন্ধ থাকবে বিশ্ববিদ্যালয়ের ক্লাস সহ একাডেমিক কার্যক্রম। সে হিসেবে বুধবার (০৭ আগস্ট) শেষ ক্লাস ও একাডেমিক কার্যক্রম পরিচালিত হবে ববিতে। বরিশাল বিশ^বিদ্যালয়ের রেজিস্ট্রার স্বাক্ষরীতে এক নোটিশে এই তথ্য জানানো হয়েছে।

নোটিশে জানানো হয়েছে, ৮ আগস্ট থেকে বরিশাল বিশ্ববিদ্যালয়ে ঈদ উল আয্হার ছুটি শুরু হয়ে ২০ আগস্ট পর্যন্ত বন্ধ থাকবে। ২১ আগস্ট যথারিতি ক্লাস বা একাডেমিক কার্যক্রম শুরু হবে। তবে বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা ছুটি পাবেন ৯ দিন। ১১ আগস্ট থেকে ১৩ আগস্ট পর্যন্ত দাপ্তরীক ও প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকবে। ২০ আগস্ট কাজে যোগ দিবেন কর্মকর্তা-কর্মচারীরা।

এদিকে টানা ১৯ দিন ক্লাস ও ৯ দিন প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকলেও ডিসপ্যাচ শাখা ও সিকিউরিটি সহ অন্যান্য জরুরী সেবাসমূহ বলবৎ থাকবে। তাছাড়া ১৫ই আগস্ট বৃহস্পতিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বরিশাল বিশ্ববিদ্যালয় কর্তৃক আয়োজিত কর্মসূচিতে সংশ্লিষ্ট সকলকে অংশগ্রহণের জন্য অনুরোধ জানানো হয়েছে ছুটির নোটিশে।