শেবাচিমের ডা. গোলাম মোস্তফার স্ত্রী-কন্যাকে কুপিয়ে জখম

নিজস্ব প্রতিবেদক মঙ্গলবার, আগস্ট ৬, ২০১৯ ৯:১১ অপরাহ্ণ

তুচ্ছ ঘটনার জের ধরে শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের চিকিৎসক ডা. গোলাম মোস্তফার স্ত্রী ও মেয়েকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। সোমবার বিকাল ৩টার দিকে নগরীর কাশিপুর ইছাকাঠী এলাকায় নিব বাড়িতে এই ঘটনা ঘটে। চিকিৎসকের আহত স্ত্রী ও কন্যাকে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এরা হলেন- শেবাচিম হাসপাতালের শিশু বহিঃর্বিভাগের মেডিকেল অফিসার ডা. গোলাম মোস্তফার স্ত্রী মমতাজ বেগম ও মেয়ে সাকি আক্তার।

আহতরা জানান, দীর্ঘ দিন ধরে ডা. গোলাম মোস্তফা ও তার পরিবারের সাথে প্রতিবেশী আব্দুর রবের ছেলে আব্দুর রাজ্জাক ও তার পরিবারের বিরোধ চলে আসছে। এর জের ধরে অদৃশ্য ক্ষমতার জোরে আব্দুর রাজ্জাক ডা. গোলাম মোস্তফার ওপর দমন নীপিড়ন চালিয়ে আসছে।

আহতরা জানান, আব্দুর রাজ্জাক ডা. গোলাম মোস্তফার গাছের ফসল নষ্ট ও কেটে নিয়ে যায়। এমনকি আব্দুর রাজ্জাকের ছেলে মনির হোসেন জোরপূর্বক ডা. গোলাম মোস্তফার জমি দখলের চেষ্টা করে। এ নিয়ে দুই পরিবারের মধ্যে বাদানুবাদ হয়। এতে ব্যর্থ হয়ে তুচ্ছ ঘটনার জের ধরে গত সোমবার আব্দুর রাজ্জাক ও তার ছেলে মনির, স্ত্রী সাহিদা বেগম, মেয়ে মিষ্টি সহ কয়েকজন সহযোগী মিলে ডা. গোলাম মোস্তফার স্ত্রী মমতাজ ও মেয়ে সাকি’র উপর হামলা করে।

এসময় তারা দু’জনকেই কুপিয়ে রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে দেয়। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন ডা. গোলাম মোস্তফা।