মেহেন্দিগঞ্জে উলানিয়া ইউনিয়ন বিভক্তির লক্ষে গণশুনানি অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক মঙ্গলবার, আগস্ট ৬, ২০১৯ ৯:০৮ অপরাহ্ণ

জনদূর্ভোগ লাগবে নাগরিক সুবিধা বৃদ্ধি ও সহজীকরনে সুদীর্ঘ মেহেন্দিগঞ্জের উলানিয়া ইউনিয়ন বিভক্তির লক্ষে গণশুনানি অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০৬ আগস্ট) বেলা ১২টায় জেলা প্রশাসনের উদ্যোগে উলানিয়া করোনেশন মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে এই শুনানীর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে অতিথি ছিলেন বরিশাল-৪ (হিজলা-মেহেন্দিগঞ্জ) আসনের সংসদ সদস্য পঙ্কজ নাথ, বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মনসুর আহম্মেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার রায়।

এছাড়াও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. খোরশেদ আলম, মহিলা ভাইস চেয়ারম্যান রওমান বিনতে শরিকুল ইসলাম রুমানা, মেহেন্দিগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) আবেদুর রহমান সহ উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান, শিক্ষক, রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক অংঙ্গনের প্রতিনিধি ও তিনটি ইউনিয়নের বাসিন্দারা উপস্থিত ছিলেন।

এসময় স্থানীয় সংসদ সদস্য পঙ্কজ নাথ ও জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান মেহেন্দিগঞ্জ উপজেলার জনবহুল উলানিয়াবাসির জনদূর্ভোগ লাগবে নাগরিক সুবিধা বৃদ্ধি ও সহজীকরনে সুদীর্ঘ উলানিয়া ইউনিয়ন বিভক্তির লক্ষে গণশুনানিতে সকলের সাথে কথা বলেন।

পাশাপাশি সকলের প্রতি দেশের চলমান ডেঙ্গু রোগ থেকে বাঁচতে মশা নিধন ও মশার বংশ বিস্তার রোধে ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত রেখে সচেতনতা বৃদ্ধির ও কোন ধরনের গুজবে কান না দেওয়ার আহ্বান জানান জেলা প্রশাসক।