বিএসএল নিউজ সাংবাদিক পরিবারে স্বাগতম

নিজস্ব প্রতিবেদক মঙ্গলবার, আগস্ট ৬, ২০১৯ ১:২০ অপরাহ্ণ

আপনি কি সম্পূর্ণ অরাজনৈতিক ও নিরপেক্ষ জনপ্রিয় অনলাইন পত্রিকা ‘বিএসএল নিউজ’ সাংবাদিক পরিবারের গর্বিত সদস্য হতে চান? আপনার অনুসন্ধানী সংবাদ-ফিচারে আলোড়িত-আন্দোলিত করতে চান দেশ-বিদেশের খবরপ্রিয় মানুষকে? তবে বিএসএল নিউজ-এ আপনাকে স্বাগতম।

বৃহত্তর বরিশাল বিভাগের জনপ্রিয় অনলাইন পত্রিকা ‘বিএসএল নিউজ’ (bslnews24.com) এর মাধ্যমে দেশে বিদেশে অবস্থানরত বরিশাল বিভাগের সকলের কাছে তাৎক্ষণিক সংবাদসহ নিত্য নতুন তথ্যসেবা পৌছে দেয়ার লক্ষ্যে আমরা খুঁজছি প্রযুক্তি নির্ভর, সৃষ্টিশীল একদল উদ্যমী তরুণ-তরুণী। যারা সমাজটাকে বদলে দিতে আগ্রহী।

যারা অনলাইন সাংবাদিকতায় নিজেকে প্রমাণ করতে চান- ‘বিএসএল নিউজ’ -এ তাদের জন্য রয়েছে অবারিত সুযোগ। সংক্ষিপ্ত জীবন-বৃত্তান্তসহ (সিভি) আবেদনপত্র দ্রুত পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

নগর সংবাদদাতা: বরিশালের নগরীর ৩০টি ওয়ার্ড ও মহানগরীর সংবাদ দ্রুততার সাথে সংগ্রহ ও প্রকাশ করার লক্ষ্য নিয়ে কাজ করতে হবে। অ্যাসাইনমেন্ট ভিত্তিক কাজ নির্দিষ্ট সময়ের মধ্যে সম্পন্ন করায় পারদর্শী হতে হবে। নতুনদের অগ্রাধিকার দেয়া হবে।

জেলা প্রতিবেদক : সাংবাদিকতা পেশায় পূর্ব অভিজ্ঞতা থাকা অত্যাবশ্যক। পটুয়াখালী, বরগুনা, ঝালকাঠি, পিরোজপুর ও ভোলা জেলায় একজন করে জেলা প্রতিনিধি নিয়োগ দেয়া হবে।

উপজেলা প্রতিবেদক: বরিশাল বিভাগের সকল উপজেলায় একজন করে উপজেলা প্রতিনিধি এবং পর্যটন নগরী কুয়াকাটা প্রতিনিধি নিয়োগ করা হবে। নতুনদের অগ্রাধিকার দেয়া হবে।

ক্যাম্পাস প্রতিবেদক: বরিশাল বিশ্ববিদ্যালয়, পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবামেক), ব্রজমোহন (বিএম) বিশ্ববিদ্যালয় কলেজ, বরিশাল পলিটেকনিক ইন্সটিটিউট-সহ বৃহত্তর বরিশাল বিভাগের সকল সরকারি কলেজে একজন করে ক্যাম্পাস প্রতিনিধি নিয়োগ করা হবে। প্রার্থীকে ই-মেইল এর মাধ্যমে সংবাদ প্রেরণে সক্ষম হতে হবে।

প্রবাস প্রতিবেদক: বিশ্বের যে সব দেশে বৃহত্তর বরিশাল বিভাগের উল্লেখযোগ্য সংখ্যক লোকের বসবাস রয়েছে সেসব দেশসমূহ থেকে এক বা একাধিক প্রবাস প্রতিনিধি নিয়োগ করা হবে। প্রার্থীকে ই-মেইল এর মাধ্যমে সংবাদ প্রেরণে সক্ষম হতে হবে।

সকল আবেদনকারীকে [email protected] ই-মেইল ঠিকানায় মেইল করে ছবি, পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্ত ও নিজের তৈরি করা দুই/তিনটি নমুনা প্রতিবেদন সহ আবেদন করতে হবে। যে কোন প্রয়োজনে ০১৭১১-৯৯৩১৪০, ০১৭১৭-৬৪০১৭৭, ০১৭১২-৮৪৭৭০৮ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে।

 

সম্পাদক

বিএসএল নিউজ