বরিশালে চালককে হত্যা করে মোটরসাইকেল ছিনতাই

নিজস্ব প্রতিবেদক মঙ্গলবার, আগস্ট ৬, ২০১৯ ২:৫৩ অপরাহ্ণ

বরিশালে রিয়াজুল ইসলাম সরদার (৩৭) নামের এক রেন্ট-এ মোটরসাইকেল চালককে হত্যা করে তার মোটর সাইকেল ছিনতাই করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (০৬ আগস্ট) সকাল সাড়ে ১১টার দিকে বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের একটি ডোবা থেকে তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

এর আগে সোমবার দিবাগত রাত ৩টার দিকে বরিশাল নগরীর কাউনিয়া মড়কখোলার পুল সংলগ্ন তেলের দোকান থেকে দুর্বৃত্তরা ডেকে নিয়ে যায় এক সন্তানের জনক রিয়াজুল ইসলাম সরদারকে।

তিনি বরিশাল সিটি কর্পোরেশনের ৩ নম্বর ওয়ার্ডস্থ মতাশার কলোনীর বাসিন্দা মৃত শামসুল হক সরদারের ছেলে। স্ত্রী ও সন্তানকে নিয়ে মড়কখোলার পুল সংলগ্ন বসবাসের পাশাপাশি বসত ঘরের নীচ তলায় জ্বালানী তেলের ব্যবসা করতো।

নিহতরে ভাই আব্দুর রাজ্জাক সরকার জানন, তার ভাই ছয় মাস পূর্বে ভাড়ায় চালাবার জন্য একটি মোটরসাইকেল কেনেন। তেলের ব্যবসার পাশাপাশি মাঝে মধ্যে ভাড়ায় মোটরসাইকেল চালাতেন তিনি। সোমবার রাত ৩টার দিকে কেউ একজন তাকে ঘর থেকে ডেকে বের করে মোটরসাইকেল ভাড়া নেয়।

রাজ্জাক বলেন, রাতে ঘর থেকে বের হয়ে আর ফিরে না আসায় মঙ্গলবার সকাল ১১টার দিকে তার নম্বরে ফো৬ন করা হলেও বন্ধ পাওয়া যায়। বেলা সাড়ে ১১টার দিকে স্থানীয়দের মাধ্যমে ডোবা থেকে রিয়াজুল হক সরদারের মৃতদেহ দেহ উদ্ধারের খবর পেয়ে স্বজনরা ছুটে যান বলে জানিয়েছেন নিহতের ভাই।

বরিশাল মেট্রোপলিটন এয়ারপোর্ট থানার সেকেন্ড অফিসার (উপ-পরিদর্শক) অরবিন্দু বিশ্বাস বলেন, বাবুগঞ্জ উপজেলার চাঁদপাশা ইউনিয়নের তালতলা এলাকার উঁচু পোল সংলগ্ন ডোবার মধ্যে রিয়াজুল ইসলাম সরদারের মৃতদেহ দেখতে পায় পথচারীরা। তাদের মাধ্যমে খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে মৃতদেহ উদ্ধার করে।

এসআই অরবিন্দু বিশ্বাস বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে শ্বাস রোধ করে রিয়াজুল ইসলাম সরদারকে হত্যা করা হয়েছে। তবে এই ঘটনায় এখনো কোন মামলা হয়নি। অবশ্য অভিযুক্তদের ধরতে এরই মধ্যে পুলিশের একাধিক টিম কাজ শুরু করেছে বলে জানান তিনি।