ডেঙ্গু প্রতিরোধ ও পরিষ্কার পরিচ্ছন্নতা শীর্ষক মতবিনিময় সভা

নিজস্ব প্রতিবেদক সোমবার, আগস্ট ৫, ২০১৯ ৮:১০ অপরাহ্ণ

বরিশাল নগরীর কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়ে ডেঙ্গু ও গুজব প্রতিরোধে এবং পরিস্কার পরিচ্ছন্নতা শীর্ষক মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০৫ আগস্ট) দুপুর ১টায় কলেজিয়েট স্কুলের আয়োজনে এই সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান। এছাড়া সভাপতিত্ব করেন কলেজিয়েট মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোস্তফা কামাল।

বিশেষ অতিথি ছিলেন বরিশাল জেলা শিক্ষা অফিসার মোঃ আনোয়ার হোসেন, নির্বাহী ম্যাজিস্ট্রেট সুব্রত বিশ্বাস দাস, সদর উপজেলা শিক্ষা অফিসার নাসরিন জোবায়দা, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোহাম্মদ হোসেন চৌধুরী।

এছাড়াও বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.কে.এম, সিরাজুল ইসলাম, স্কুল ম্যানেজিং কমিটির সদস্য শহীদ মোহসীন হিমু সহ স্কুলের শিক্ষক-শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

শুরুতে জেলা প্রশাসক স্কুল চত্বরে পরিস্কার পরিচ্ছন্নতা কর্যক্রমের উদ্বোধন করেন। পরে আলোচনা সভায় জেলা প্রশাসক সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন এবং সকলের প্রতি দেশের চলমান ডেঙ্গু রোগ থেকে বাঁচতে মশা নিধন ও মশার বংশ বিস্তার রোধে পরিষ্কার পরিচ্ছন্নতা কার্যক্রম অব্যাহত রেখে সচেতনতা বৃদ্ধির পাশাপাশি কোন ধরনের গুজবে কান না দেওয়ার আহ্বান জানান।