বানারীপাড়া বালিকা বিদ্যালয় ও কল্লোল সরকার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক শুক্রবার, আগস্ট ২, ২০১৯ ৫:২৪ অপরাহ্ণ

শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান বানারীপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় ও একই স্কুলের ইংরেজী শিক্ষক কল্লোল সরকার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ আব্দুল্লাহ সাদীদ তাদের হাতে শ্রেষ্ঠত্ব অর্জনের ক্রেষ্ট তুলে দেন।

এ সময় প্রধান শিক্ষক আবু বকার সিদ্দিক বলেন আমাদের প্রতিষ্ঠানের নব-নির্বচিত সভাপতি ও বরিশাল-০২ আসনের সংসদ সদস্য শাহে আলমের অনুপ্রেরনায় আজ আমাদের এ শ্রেষ্ঠত্ব অর্জন।

এ ছাড়াও ওই প্রতিষ্ঠানের নবম শ্রেনীর ছাত্রী পুষ্পিতা বিশ্বাস টিনা (লোক সঙ্গীত), ষষ্ঠ শ্রেনীর সামিয়া ইসলাম (হামদ ও নাত), নবম শ্রেনীর তাইফা নুর উর্মি (অভিনয়), অষ্টম শ্রেনীর মেহেরুনেচ্ছা (বিতর্ক), সপ্তম শ্রেনীর সিরাজাম মুনিরা (তাৎক্ষনিক অভিনয়), সপ্তম শ্রেনীর হুমায়রা হোসেন উপমা (লোক সঙ্গীত), অষ্টম শ্রেনীর জান্নাতুল ঐশী (রচনা প্রতিযোগিতা), দশম শ্রেনীর আরাফা আকবর (বাংলা কবিতা আবৃতি) ও দশম শ্রেনীর অর্পিতা চন্দ্র (রবিন্দ্র সঙ্গীত) সহ মোট দশ শিক্ষার্থীকে বিজয়ী ক্রেষ্ট প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. মাহমুদ হোসেন মাখন, পৌর আওয়ামীলীগের সভাপতি ও প্রতিষ্ঠানের শিক্ষানুরাগী সদস্য্য সুব্রত লাল কুন্ডু ও শিক্ষানুরাগী সদস্য এটিএম মোস্তফা সরদার, প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক আবু বকর সিদ্দিক, প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন, সহ-সভাপতি কাওসার হোসেন ও ইলিয়াস শেখ, যুগ্ম-সম্পাদক মোঘল সুমন শাফকাত প্রমুখ।