শ্রীশ্রী সেবাশ্রমে অনাথ শিশুদের জন্য ৫ টন চাল দেয়া হবে— এমপি মুহিব

এ এম মিজানুর রহমান বুলেট, কলাপাড়া বুধবার, অক্টোবর ৯, ২০১৯

পটুয়াখালীর কুয়াকাটা একটি আর্ন্তজাতিক মানের পর্যটন কেন্দ্র। সৈকতের পাশেই রয়েছে মসজিদ ও মন্দির। এই দুইটি ধর্মীয় প্রতিষ্ঠানকে দৃষ্টি নন্দনীয় হিসাবে গড়ে তোলার জন্য আমি আগামী সংসদে উত্থাপন করবো। যাতে এই দুই প্রতিষ্ঠান পর্যটকদের আকৃষ্ট করে।

পর্যটন নগরী কুয়াকাটা সৈকত সংলগ্ন শ্রীশ্রী রাধাকৃঞ্চ মন্দির, কুয়াকাটা শ্রী শ্রী সার্বজনীন দুর্গা মন্দির, আলীপুর দুর্গা মন্দির ও মহিপুর দুর্গা মন্দির পরির্দশন শেষে এসব কথা বলেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মহিবুর রহমান মহিব। এসময় তিনি আরো বলেন, শ্রীশ্রী সেবাশ্রমে অনাথ শিশুদের জন্য সরকারী তহবিল থেকে ৫টন চাল দেয়া হবে।

শ্রী শ্রী রাধাকৃঞ্চ মন্দির এর সভাপতি ও কলাপাড়া পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদারের সভাপত্তিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধানর সম্পাদক রাকিবুল আহসান, সাবেক উপজেলা চেয়াম্যান আ. মোতালেব তালুকদার, কুয়াকাটার পৌর মেয়র ও পৌর আওয়ামীলীগে সভাপতি আ. বারেক মোল্লা, সাবেক অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দিন, কলাপাড়া উপজেলা মহিলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখাসহ উপজেলার আওয়ামীলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।