মাদারীপুরে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ মামলার আসামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক বুধবার, সেপ্টেম্বর ১১, ২০১৯
বিফ্রিং করছেন র‌্যাব-৮ অধিনায়ক আতিকা ইসলাম, ডানে গ্রেফতারকৃত ধর্ষক

মাদারীপুরে আইসক্রিম কিনে দেয়ার কথা বলে চতুর্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে দায়েরকৃত মামলার একমাত্র পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৮ (র‌্যাব)।

১০ সেপ্টেম্বর মঙ্গলবার রাত ১০টার দিকে মাদারীপুরের ডাসার থানাধীন কাজীবাকৈ ইউনিয়নের মেদাকুল বাজার এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাঁকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ধর্ষক রনি মজুমদার (২০) মাদারীপুর সদর মডেল থানাধীন হরিকুমারিয়া গ্রামের হারুন মজুমদারের ছেলে। তাঁকে মাদারীপুর সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় বরিশাল নগরীর রূপাতলী এলাকায় র‌্যাব-৮ সদর দপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে র‌্যাব-৮ অধিনায়ক (সিও) আতিকা ইসলাম সাংবাদিকদের এই তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, ‘গত ৮ সেপ্টেম্বর রাত পৌনে ১০টার দিকে আইসক্রিম খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ৯ বছর বয়সি চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে তার বাসার সামনে থেকে ডেকে নিয়ে যায় রনি মজুমদার।

শিশুটিকে মাদারীপুরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকার জনৈক মৃত মান্নান মোল্লার একতলা ভবনের ছাদে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। তখন ছাত্রীর আত্মচিৎকারে আশপালের লোকজন ছুটে আসলে ধর্ষক রনি পালিয়ে যায়।

এই ঘটনায় শিশুর পরিবার বাদী হয়ে মাদারীপুর মডেল থানায় ৯ সেপ্টেম্বর একটি মামলা দায়েরের পাশাপাশি অভিযুক্তকে গ্রেফতারে সহায়তা চান তারা। এর প্রেক্ষিতে র‌্যাব-৮ বিশেষ অভিযান চালিয়ে ধর্ষককে গ্রেফতার করে।