বাহুবলির রেকর্ড ভাঙবে সাহো !

বিএসএল ডেস্ক মঙ্গলবার, আগস্ট ১৩, ২০১৯

রাজামৌলির ‘বাহুবলি দ্য বিগিনিং’ এবং ‘বাহুবলি দ্য কনক্লুশন’ দুই সিনেমাতেই বাজিমাত করেছিলেন প্রভাস। বক্স অফিসে আয়ের রেকর্ডও করেছিল বাহুবলি। যার মূল আকর্ষণ ছিলেন প্রভাস। আগস্টের শেষে সেই প্রভাসের আরেকটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। এরই মধ্যে যার ট্রেলর বেশ সাড়া ফেলেছে। প্রভাসের কারণেই “সাহো, বাহুবলির” রেকর্ডও ভাঙতে পারে বলে আশা করছেন বলিউড সংশ্লিষ্টরা।

যদিও সাহোতে বাহুবলির মতো সময় দিতে নারাজ প্রভাস। গত শনিবার মুম্বাইয়ে সাহোর ট্রেলার লঞ্চের আগে তিনি বলেন, ‘আমি আর এই ছবির জন্য আমার জীবনের আরও দুই বছর দিয়ে দিতে রাজি নই, কারণ বাহুবলির জন্য আমি আমার জীবন থেকে চারটি বছর দিয়ে দিয়েছি।’

প্রভাস আরও বলেন, ‘এই ছবির জন্য আবুধাবিতে যে অ্যাকশন দৃশ্যের শ্যুটিং হয়েছে সেটার জন্যই এক বছর সময় লেগেছে। এর জন্য আমাদের অনেক প্রস্তুতি নিতে হয়েছে, অনুশীলন করতে হয়েছে।’ এরপর থেকে বছরে দু’টি ছবি করতে পারবেন বলেও আশা প্রকাশ করেন প্রভাস।

তবে সাহোর ট্রেলার বেশ আলোড়ন তুলেছে। বেশি নজর কেড়েছে এর অ্যাকশন সিনগুলো। সব ঠিক থাকলে আগামী ৩০ আগস্ট মুক্তি পাচ্ছে এই ছবি। প্রভাসের সঙ্গে এই ছবিতে জুটি বেঁধেছেন বলিউড সুপারস্টার শ্রদ্ধা কাপুর।

ট্রেলারেই এই জুটিকে হাইভোল্টেজের অ্যাকশন দৃশ্যে দেখা গেছে। অ্যাকশন, টান টান উত্তেজনা, ভিএফএক্স-এর কাজ, রোমান্টিক সিন সবই আছে সাহোতে। প্রভাসের ভক্তরা চান তার নতুন ছবি বাহুবলিকেও ছাড়িয়ে যাক। যদিও সিনেমা বোদ্ধাদের মতে বাহুবলি মহাকাব্যিক কাজ। তাই প্রভাসের পক্ষে বাহুবলিকে অতিক্রম করা কষ্টকরই বটে! এর জন্য অপেক্ষা করতে হবে মুক্তি পর্যন্ত।