বাবুগঞ্জে বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের বর্ণাঢ্য উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক মঙ্গলবার, সেপ্টেম্বর ১০, ২০১৯

বরিশালঃ বাবুগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টের বর্ণাঢ্য উদ্বোধন করা হয়েছে। উপজেলা প্রশাসনের উদ্যোগে মঙ্গলবার বিকেলে বাবুগঞ্জ উপজেলা পরিষদ মাঠে ওই জাতীয় ফুটবল টুর্নামেন্টের আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি কাজী ইমদাদুল হক দুলাল।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার সুজিত হাওলাদারের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বরিশাল জেলা পরিষদ সদস্য মাইনুল হোসেন পারভেজ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বীথিকা সরকার, সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মহিউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহিনুল ইসলাম সিকদার, মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবদুল করিম হাওলাদার, সাবেক ডেপুটি কমান্ডার শাহ আলম সিকদার, রহমতপুর ইউপি চেয়ারম্যান সরোয়ার মাহমুদ এবং টুর্নামেন্টের প্রচার ও প্রচারণা উপ-কমিটির আহবায়ক ও বিমানবন্দর প্রেসক্লাব সভাপতি আরিফ আহমেদ মুন্না।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ (অনূর্ধ্ব-১৭) ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী দিনে ২টি খেলা অনুষ্ঠিত হয়। উদ্বোধনী প্রথম ম্যাচে মাধবপাশা ইউনিয়ন একাদশ দল ৩-১ গোলে কেদারপুর ইউনিয়ন দলকে হারিয়ে সেমিফাইনালে উত্তীর্ণ হয়। এছাড়াও দিনের অপর খেলায় রহমতপুর ইউনিয়ন একাদশ দল ১-০ গোলে দেহেরগতি ইউনিয়ন দলের বিপক্ষে জয়লাভ করে।

উল্লেখ্য, টুর্নামেন্টে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ টিম নির্বাচন করে জেলা পর্যায়ে অংশগ্রহণের জন্য উপজেলার ৬টি ইউনিয়নের মধ্যে নকআউট পদ্ধতিতে মোট ৫টি খেলা অনুষ্ঠিত হবে।