বঙ্গবন্ধু কন্যার প্রচেষ্টায় অসাম্প্রদায়িক চেতনায় সোনারবাংলা রূপান্তরিত হচ্ছে

রাহাদ সুমন, বানারীপাড়া রবিবার, অক্টোবর ৬, ২০১৯

বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম বলেছেন দুর্গতিনাশীনি দুর্গা যেমন অসুরকে বদ করে জগতে শান্তি প্রতিষ্ঠা করেছিলেন ঠিক তেমনী বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা অশুভ শক্তিকে রুখে দিয়ে অসাম্প্রদায়িক ও প্রগতিশীল চেতনায় উন্নত সমৃদ্ধ স্বপ্নের সোনারবাংলা বির্নিমানের পথে এগিয়ে যাচ্ছেন।

রোববার সকাল থেকে গভীর রাত পর্যন্ত বানারীপাড়ার বিশারকান্দি,ইলুহার,বাইশারী ও সদর ইউনিয়ন ও পৌর শহরের বিভিন্ন পুজা মন্ডপ ও মন্দির পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম ফারুক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম সালেহ মঞ্জু মোল্লা, ওসি খলিলুর রহমান, উপজেলা প্রকৌশলী হুমায়ুন কবির, পৌর আওয়ামী লীগের সভাপতি সুব্রত লাল কুন্ডু, ইউপি চেয়ারম্যান আ.জলিল ঘরামী, শহিদুল ইসলাম ও সাইফুল ইসলাম শান্ত, সাবেক চেয়ারম্যান ওমর ফারুক, আওয়ামী লীগ নেতা শামসুল আলম মল্লিক, প্রেসক্লাব সভাপতি রাহাদ সুমন, সম্পাদক সুজন মোল্লা, উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সম্পাদক জাহিদ হোসেন, পৌর ছাত্রলীগের সভাপতি রুহুল আমিন রাসেল মাল প্রমুখ।