পুজার গানে একসঙ্গে মিমি-নুসরাত-শুভশ্রী

নিজস্ব প্রতিবেদক শনিবার, সেপ্টেম্বর ১৪, ২০১৯

টালিউডের তিন তারকা মিমি, নুসরাত এবং শুভশ্রী। এরা তিনজনই এখন একই ফ্রেমে। সিনেমায় নয়, বরং পুজার গানে এক সঙ্গে ফ্রেম বন্দি হচ্ছেন এই তিন তারা। সম্প্রতি এ গানের ঝলক প্রকাশিত হয়েছে। তবে ভিডিও নয়, যোগিনী দুর্গার বেশে ধরা দিয়েছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। পরনে তার বেনারসি।

গলায়-হাতে রুদ্রাক্ষের মালা, কানে ঝুমকা, নাকে নথ, পায়ে আলতা, সিঁথিতে একমাথা সিঁদুর, শাখা-পলা-গয়নায় সেজে খানিক ‘যোগিনী’ দুর্গা বেশে দেখা গেল শুভশ্রীকে। সেই ছবি নিজেই ইনস্টাগ্রামে শেয়ার করেছেন তিনি।

পুজার সেই গানে মিমি-নুসরাতকেও দেখা গেল অভিনব সাজে। তাদেরও সেই সাজ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কোমরবন্ধনী, হাতে-গলায় ভারী গয়না এবং চন্দন রঙা শাড়িতে সেজেছেন নুসরাত জাহান জৈন। খোলা চুল। মুখে স্মিত হাসি। মিমিও কম যান না। শুভশ্রী-নুসরাতের থেকে কিছুটা অন্যরকম সনাতনী সাজেই দেখা গেল মিমি চক্রবর্তীকে। সবুজ বেনারসী, গোলাপী ব্লাউজ এবং কুন্দনের গয়নায় মিমিকে যে ভারী সুন্দর দেখাচ্ছে, তা বলাই বাহুল্য।

উল্লেখ্য, গত বছরও পুজা উপলক্ষে একটি সংস্থার উদ্যোগে বিশেষ গান ও ভিডিও শুট করেছিলেন রাজ চক্রবর্তী। যেই গানে মিমি, নুসরাত, শুভশ্রী, বনির সঙ্গে দেখা গেছে সৌরভ গাঙ্গুলি এবং খ্যাতনামা সুরকার জিৎ গাঙ্গুলিকে। রাজের পরিচালনায় যা রীতিমতো হিট হয়েছিল। সেই জনপ্রিয়তা মাথায় রেখে এবারও ওই সংস্থার পক্ষে পুজার জন্য বিশেষ গান শুটের উদ্যোগ নেওয়া হয়েছে।