নাজিরপুরে এক দিনে দুই ছাত্রী নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক শনিবার, সেপ্টেম্বর ১৪, ২০১৯

পিরোজপুর: নাজিরপুরে ক্ষমা বিশ্বাস (২০) নামে এক কলেজছাত্রী ও সাদিয়া আক্তার রুপা (১২) নামে এক কিশোরী নিখোঁজ হয়েছে। এ বিষয়ে শনিবার নাজিরপুর থানায় পৃথক ভাবে সাধারণ ডায়েরী করেছেন অভিভাবকরা।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার মালিখারী ইউনিয়নের তুতবাড়ী গ্রামের সুষেন বিশ্বাসের কলেজ পড়ুয়া মেয়ে ক্ষমা বিশ্বাস গত বৃহস্পতিবার থেকে নিখোঁজ রয়েছে। ওই কলেজ ছাত্রী গোপালগঞ্জের টুঙ্গিপাড়া বঙ্গবন্ধু কলেজে অনার্স দ্বিতীয় বর্ষে অধ্যায়নরত।

বৃহস্পতিবার সকালে সে বাড়ী থেকে কলেজের উদ্দেশ্যে রেব হয়ে আর বাড়ী ফেরেনি বলে তার বাবা জিডিতে উল্লেখ করেন। সুষেন বিশ্বাস গত শনিবার নিখোঁজ হওয়ার বিষয়ে নাজিরপুর থানায় জিডি করেন।

অপরদিকে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের জয়পুর মামা বাড়ীতে বেড়াতে এসে নিখোঁজ হয়েছে সাদিয়া আক্তার রুপা নামে এক কিশোরী। এ ঘটনায়ও শনিবার নাজিরপুর থানায় জিডি করেছেন মেয়েটির পরিবার।

ওই কিশোরীর পিতা কালাম মোল্লা জানান, তিনি স্বপরিবারে চট্টগ্রামে বসবাস করেন। কয়েকদিন আগে শ্রীরামকাঠী জয়পুর গ্রামে শ্বশুরবাড়ীতে বেড়াতে আসেন। বৃহস্পতিবার সন্ধ্যা থেকে সাদিয়া আক্তার রুপা নিখোঁজ রয়েছে। তিনিও গত শনিবার মেয়ে নিখোঁজ হওয়ার ঘটনায় থানায় জিডি করেন।

নাজিরপুর থানার অফিসার ইন-চার্জ (ওসি) মো. মুনিরুল ইসলাম মুনির বিষয়টি নিশ্চিত করে বলেন, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে। পাশাপাশি নিখোঁজ ছাত্রী ও কিশোরীকে খুঁজে বের করার চেষ্টা অব্যহত রয়েছে।